Breaking News
Home / Breaking News / বর্ণীল আয়োজনে চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির বনভোজন অনুষ্ঠিত

বর্ণীল আয়োজনে চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির বনভোজন অনুষ্ঠিত

এম.এম কামাল।। বছরের একটা দিন সবাই প্রাণের আড্ডায় মশগুল হবেন, মিলনমেলায় শামিল হবেন-এমন প্রত্যাশা থাকে আইনজীবী সহকারী সমিতির নেতৃবৃন্দের মধ্যে। এ প্রত্যাশার মধ্যেই
বৃহস্পতিবার অনুষ্ঠি হয় চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির বার্ষিক বনভোজনে।
চাঁদপুর পুরান লঞ্চঘাট থেকে জেলা আইনজীবী সহকারীদের উদ্যেগে, স্বপ্নের পদ্মা সেতু ভ্রমণ ও বনভোজনে এমবি রিশান-লঞ্চে জমকালো আয়োজনে রওনা হয়। দুপুর ১-টায় মাওয়া ফেরিঘাট লঞ্চ লংকর স্থাপন করে স্বপ্নের পদ্মা সেতু ভ্রমণ করা হয়। আইনজীবী সমিতির সিনিয়র ও নবীন ও প্রবিনদের অংশগ্রহণে পুরো বনভোজন লঞ্চযাত্রা লোকেশন বর্ণীল হয়ে ওঠে। আনন্দ আর উল্লাস ছড়িয়েছে চারদিক। আইনজীবী সহকারীদের কুশল বিনিময়, ফুলেল শুভেচ্ছা, গান, নাচ, গল্প-আড্ডা, ফটোসেশন, সেলফিতে মুখরিত হয় পুরো অনুষ্ঠানস্থল। বিশেষ করে সিনিয়র আইনজীবী সহকারীদের অংশগ্রহণে পুরো আয়োজন উজ্জ্বল হয়ে ওঠে।
সিনিয়র আইনজীবী সহকারীদের আগমন ছিল চোখে পড়ার মতো। সিনিয়র আইনজীবী সহকারীরা এই নতুন সহকারীদের কে কাছে টেনে নেন, তাদের পরামর্শ ও কাজের বিষয়ে খোঁজ খবর নেন। আনন্দ-আড্ডার মধ্য দিয়ে র‌্যাফেল ড্র, দড়ি খেলা, সহ নানা আয়োজন ছিল বনভোজনে। আইনজীবী সহকারী বাবলু বলেন, ‘এমন সময় সবাইকে এক করা মানে পুরনো দিনগুলো ফিরে পাওয়ার মতো। আজকের বনভোজনের সার্থকতা এখানেই যে, সবার অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হয়েছে দিনটি। আশা করছি, এমন সুদিন ও ভাল সময় আমাদের কাজেও ফিরে আসবে। বনভোজন আয়োজক বাবলু আরো বলেন, ‘আমি সবার ভালবাসা ও সহযোগিতায় ধন্য। এমন জমজমাট মিলনমেলা আশা করেছিলাম, তা পূরণ হয়েছে। বিশেষ করে আমাদের অভিভাবক সিনিয়র এডভোকেট সেলিম ছোধুরীসহ আইনজীবী সমিতির অনেকের অংশগ্রহণে পুরো বনভোজনকে উজ্জল করে তুলেছে। দুপুরের খাবারের পরপরই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।
বনভোজনে অংশগ্রহণ করেন, আইনজীবী সহকারী সমিতির সভাপতি মিজানুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক সামছুজ্জামান (জামান),যুগ্ম সাধারণ সম্পাদক হালিম মোল্লা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান আখন্দ, কোশা দক্ষ মেহেদী হাসান, সার্বিক সহযোগিতায় ছিলেন, ওমর ফারুক বাবলু, উপদেষ্টা মিজানুর রহমান সর্দার, দেলোয়ার হোসেন প্রধান সহ চাঁদপুর জেলা আইনজিবী সহকারী অন্যান্য সদস্য ও পরিবারের লোকজন সহ বনভোজনে ৩`শ লোক অংশগ্রহণ করে।
রাত ৯ টার মধ্যে পুরো দিনের আনন্দের রেশ নিয়ে বনভোজনের সমাপ্তি টানেন আইনজীবী সহকারী সমিতি পরিবার।

Powered by themekiller.com