Breaking News
Home / Breaking News / সীমান্তের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের চোরাচালানী গডফাদার নাসির গ্রেফতার

সীমান্তের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের চোরাচালানী গডফাদার নাসির গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : যশোরসহ দেশের দক্ষিণ-পশ্চিম সীমান্ত পথে সোনা, অস্ত্র ও মাদক চোরাচালান সিন্ডিকেট প্রধান নাসির উদ্দিন ওরফে গোল্ড নাসিরকে ৬টি অস্ত্রসহ গ্রেফতার করেছে খুলনা র‌্যাব-৬। শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ যশোর ক‍্যাম্পের একটি দল যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করে।
এসময় কুখ্যাত গোল্ড নাসির উদ্দিনের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ৩টি রিভলবার ও ১৯রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।

দীর্ঘদিন ধরে যশোরসহ দেশের দক্ষিণ—পশ্চিম সীমান্ত পথ ব্যবহার করে নাসির উদ্দিন ও তার সাঙ্গ-পাঙ্গরা দেশ থেকে বিপুল পরিমাণ মূল্যবান স্বর্ণের বার ভারতে পাচার করে আসছিলো। অপরদিকে নাসির উদ্দিনের সিন্ডিকেটের সদস্যরা ভারত থেকে চোরাচালানের মাধ্যমে অস্ত্র ও মাদক এনে দেশের রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছিল। বিজিবি এবং পুলিশ বহুবার নাসির উদ্দিনের চোরাচালান সিন্ডিকেটের স্বর্ণের বার, অস্ত্র ও মাদক আটক করলেও তাকে গ্রেফতার করতে পারেনি। দীর্ঘদিন ধরে তাকে গ্রেফতারের জন্য র‌্যাব গোয়েন্দা তৎপরতা চালিয়ে আসছিলো। তারই ধারাবাহিকতায় যশোর র‌্যাব সদস্যরা কুখ্যাত সোনা চোরাকারবারী নাসির উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। চোরাচালান সিন্ডিকেট প্রধান নাসির উদ্দিনের বিরুদ্ধে ১টি হত্যাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব। গ্রেফতারকৃত নাসির উদ্দিন যশোরের বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী পুটখালী গ্রামের মৃত বুদো সর্দারের ছেলে।

যশোর র‌্যাব নাসির উদ্দিনকে শার্শা থানায় হস্তান্তর পূর্বক অস্ত্র আইনে ১টি মামলা দায়ের করেছে। #

Powered by themekiller.com