Breaking News
Home / Breaking News / জমকালো আয়োজনে চাঁদপুর অনলাইন প্রেসক্লাব” গৌরবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জমকালো আয়োজনে চাঁদপুর অনলাইন প্রেসক্লাব” গৌরবের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ।। “মুহুর্তেই পাশে থাকার অঙ্গীকার”‘ এই স্লোগানকে ধারণ করে ২০১৭ সালের ৪ঠা সেপ্টেম্বর চাঁদপুরে একঝাঁক অনলাইন গণমাধ্যমকর্মীদের নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল জেলা অনলাইন প্রেসক্লাব।

প্রতিষ্ঠানটি অতি সুনামের সহিত চাঁদপুর জেলা শহরসহ জেলার প্রতিটি উপজেলায় ব্যাপক সুনাম কুড়িয়েছে। সেই সাথে সৃষ্টি হয়েছে প্রতিটি উপজেলায় একটি করে উপজেলা অনলাইন প্রেসক্লাব, যার হেড কোয়ার্টার চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাব।

১৫ সেপ্টেম্বর’২৩ খ্রিঃ শুক্রবার বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী “রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে” জমকালো আয়োজনে পূর্ব ঘোষিত অনুষ্ঠানটির সূচনা হয় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে। কোরআন তেলাওয়াত করেন এস এম পারভেজ। এছাড়াও গীতা পাঠ করে জেলা অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শুভ কর্মকার।

এরপর উপস্থিত সকলে দাঁড়িয়ে জাতীয় সংগীতের চার লাইন গেয়ে আলোচনা সভার কার্যক্রম শুরু হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সহকারী অধ্যাপক ডা: শেখ মহসীনের সভাপতিত্বে আলোচনা সভাটি জেলা অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন রানার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।

এছাড়াও বক্তব্য রাখেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ব্যাংকার মুজিব , জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল ভূঁইয়া, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, বিশিষ্ট লেখক ও কলামিস্ট এবং চাঁদপুর জেলা অনলাইন প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য মাহাবুবুর রহমান সেলিম, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, জেলা অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এরশাদ খান, মাকসুদুল আলম, মিয়া মোঃ মামুন, এড. নাজমুন নাহার অনি, জেলা যুবলীগের সদস্য গাজী আঃ গনি,
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি এডঃ মোঃ আলী মজুমদার, জাতীয় সাংবাদিক সংস্থা চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এম কামাল, জেলা অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, অর্থ সম্পাদক তৌহিদুর রহমান আরিফ পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মমিন, হাইমচর উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি বিল্লাল হোসেন, শাহরাস্তি উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি হাসানুর রহমান প্রমুখ।

এছাড়াও চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সহকারী অধ্যাপক ডাঃ শেখ মহসীন এবং চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আশিক খান “স্মাট বাংলাদেশ” গড়তে প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার এবং অপব্যবহার রোধে অনলাইন গণমাধ্যম সক্রিয় ভূমিকা রাখছে। একই তথ্যপ্রযুক্তির সুযোগ-সুবিধা সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে অনলাইন গনমাধ্যম। মুহুর্তেই পাশে থাকার অঙ্গীকার নিয়ে মুহূর্তেই সকল দেশ বিদেশের সংবাদ সবার মাঝে পৌঁছে দিচ্ছে মর্মে আলোকপাত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল করিম সুমন, সাংগঠনি সম্পাদক এস আর শাহলম, ফরিদুল আলম রুপন, মতলব দক্ষিণ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম প্রধান, হাইমচর উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরে আলম জিকু, জেলা অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক শুভ কর্মকার, প্রচার সম্পাদক তানভীর আহমেদ, নবীন ভূঁইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক ওমর শরীফসহ জেলা অনলাইন প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দগণ।

Powered by themekiller.com