Breaking News
Home / Breaking News / আমি নিজেকে নেতা মনে করি না, আমি তৃণমূলের কর্মী শ্রীপুরে বর্ধিত সভায় বিজন কুমার চন্দ

আমি নিজেকে নেতা মনে করি না, আমি তৃণমূলের কর্মী শ্রীপুরে বর্ধিত সভায় বিজন কুমার চন্দ

নিপুন জাকারিয়া :—-

জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় প্রধান অতিথি বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ বলেন, আমি নিজেকে কখনো নেতা মনে করি না, আমি তৃণমূলের আওয়ামীলীগের একজন কর্মী। তিনি বলেন, যারা জয় বাংলা শ্লোগানে মুখরিত করে, যুগে যুগে আওয়ামীলীগকে টিকিয়ে রেখেছে তারাই আওয়ামীলীগের প্রকৃত কর্মী।

আওয়ামীলীগের কর্মী হওয়ার জন্য পোষ্ট ধারী, পদ- পদবী থাকার দরকার নেই। আমার কাছে পদ থাকা না থাকা কোন বিষয় নয়। জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানের আদর্শ থাকাটাই বড়। তিনি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বলেন, আজ সময় এসেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সকল বেধাবেদ ভুলে তৃণমূল কর্মীদের এক কাতারে দাড়াতে হবে। তবেই বঙ্গবন্ধুর তথা জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন
বাস্তবায়িত হবে।

৩ এ সেপ্টেম্বর রবিবার রাতে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আম্বিয়া ইয়াকুব বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ফনির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. শামস উদ্দিন দুলালের সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি বক্তব্যে রাখেন, জেলার আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুুরী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সালেহীন রেজা, উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলী, সদস্যা এনামুল হক তালুকদার রিপন, রেজাউল করিম রেজনু, আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সাধারন সম্পাদক হাফিজুর রহমান স্বপন, সহ-সভাপতি ফেরদৌস তালুকদার, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার হুমায়ুন রশিদ দিপু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিষয়ক সম্পাদক হাসান মহিবুল্লাহ বিদুৎ , যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সোহান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম সজিব, সদস্য আক্তার ফারুক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইযাজমিন লিটা, সদর যুব মহিলা লীগের সাধারণ সপাদক জান্নাতুল ফেরদৌস সহ অনেকে।

জামালপুর
০৩-০৯-২৩

Powered by themekiller.com