Breaking News
Home / Breaking News / কচুয়ায় রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা

কচুয়ায় রহিমানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা

মফিজুল ইসলাম বাবুল,কচুয়া:
চাঁদপুর কচুয়া উপজেলার ৯১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: হুমায়ন কবিরের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) এ বিদায়ী শিক্ষকের শেষ কার্যদিবসে এ সংবর্ধনার আয়োজন করা হয়। বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভায় রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক তানিয়া সুলতানার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাছিমা আক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, স্থানীয় ইউপি চেয়ার‌্যান আমির হোসেন, উপজেলা সহকারি শিক্ষক সুভাস চন্দ্র, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জাকির হোসেন ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-বিদ্যালয়ের সাবেক অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা দেওয়ান সিরাজুল ইসলাম, কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আউয়াল, জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষ শিপরা রানী চৌধুরী প্রমুখ। অনুষ্ঠান শুরুতে অবসর জনিত বিদায় শিক্ষককে শ্রদ্ধাঞ্জলীর কান্না কন্ঠে বক্তব্য রাখেন- বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক নুরুল আমিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব আবুল বাশার, উপজেলার বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ ও অত্র বিদ্যালয়ের অভিভাবক এবং শিক্ষার্থী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান শেষে বিদায় শিক্ষককে সংবর্ধনার ক্রেস্ট সহ অত্র বিদ্যালয়ের ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিদায় সংবর্ধনার উপহার প্রদান করেন। এমনকি অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এ প্রধান শিক্ষকের প্রাক্তন ছাত্র-ছাত্রীরাও তাকে সংবর্ধনার উপহার প্রদান করে গর্বিত করেন।

উল্লেখ্য যে, না বললে নয়, এ বিদায়ী প্রধান শিক্ষকের প্রশংসার কোন অন্ত নেই। বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে তিনি নিজের সন্তানের মত ভালবেসে তাদেরকে পাঠদান করিছেন। বিদায় বেলায় এ ছোট ছোট শিক্ষার্থীদের কান্নার ঢল নেমে আসে।

Powered by themekiller.com