Breaking News
Home / Breaking News / মেঘনা একতা যুব সমাজ কল‍্যাণ সংস্থা”র উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা, দুইজন মনোনীত

মেঘনা একতা যুব সমাজ কল‍্যাণ সংস্থা”র উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা, দুইজন মনোনীত

মোঃ হোসেন গাজী।।
আর্তমানবতার সেবায় নিয়োজিত চাঁদপুর হাইমচরের অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন
মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থা’র প্রধান উপদেষ্টা হিসেবে পুনরায় মনোনীত করা হয় বিশিষ্ট সমাজসেবক স্পেন প্রবাসী হোসাইন মিয়া ভুট্টো কে এবং সম্মানিত উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয় বিশিষ্ট সমাজসেবক সৌদি প্রবাসী আখন মিজানুর রহমান ফাহিম ও বোরহান উদ্দিন গাজী এই দুইজনকে পুনরায় উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয় এবং ৫জন আজীবন সদস্য মোঃ আবুল বাশার বাবু কাজী, মোঃ লিমন কবিরাজ, মোঃ মমিন কবিরাজ, মোঃ শামিম গাজী এই ৫জনকে আজীবন সদস্য হিসেবে মনোনীত করা হয়।
গত ৫ই মে মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা- কে এম ফরিদ হোসেন হৃদয়, আখন মোঃ শরীফ হোসেন, পরিচারক- আখন মোঃ ইসমাইল, মোঃ আরিফুল ইসলাম মিজি এর স্বাক্ষরিত এক বিবৃতিতে সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক ব্যতীত সকল কমিটি এবং সকল দায়িত্বশীল পদ-পদবী বিলুপ্ত করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা কে এম ফরিদ হোসেন হৃদয় এর সাথে যোগাযোগ করলে তিনি জানান মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থা’র ২০২০ সালের ১ই ফেব্রুয়ারি প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠনটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন আর এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হলো গরীব দুঃখী দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানো সহ সামাজিক প্রতিটি ভালো কাজের পাশে থাকা এবং প্রতিটি অন্যায় কাজের বিরুদ্ধে প্রতিবাদ করা।
মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থার গঠনতন্ত্র ও নিয়ম অনুযায়ী প্রতিবছর সংগঠনের প্রতিটি কমিটি বিলুপ্ত করে নতুন করে সাজানো হয় সেই হিসাবে গত ৫ই মে সংগঠনের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটি সহ প্রতিটি কমিটি বিলুপ্ত করা হয়েছে এখন নতুন করে প্রতিটি কমিটির সহ দায়িত্বশীল পদ-পদবী সাজানো হচ্ছে।

Powered by themekiller.com