Breaking News
Home / Breaking News / শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুণ্ণ থাকে-এমপি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুণ্ণ থাকে-এমপি

পাবনা প্রতিনিধি
আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশের উন্নয়ন হয় আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই কেবল মুক্তিযোদ্ধাদের সম্মান অক্ষুণ্ণ থাকে। দেশের উন্নয়ন ত্বরান্বিত রাখতে যারা বাধা দিচ্ছে তারা দেশের শত্রু,

বুকের তাজা রক্তের বিনিময়ে যে দেশ স্বাধীন করেছি সে দেশে বিএনপি যদি আবারো পাকিস্তানি ভাবধারা প্রয়োগ করার চেষ্টা করে তা মেনে নেওয়া হবেনা বলে মন্তব্য করেছেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

শনিবার (২২ জুলাই) বিকাল ৪ টার সময় ঈশ্বরদী আর.আর.পি কমিউনিটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধাদের ঈদ পূর্ণমিলনী ও নির্বাচন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা অর্জন করেছিলাম আর এবার আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় এনে আমাদের সেই স্বাধীনতা রক্ষা করতে হবে।

ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা সাদেক আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, উপজেলা আ:লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,

উপজেলা আ:লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হব্বুল, বীর মুক্তিযোদ্ধা এনামুল হক বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এ দেশ আমাদের রক্ত দিয়ে কেনা। তাই এ দেশের ব্যাপারে কারো হুকুমজারি বা কোন হুমকি-ধামকি মেনে নেওয়া হবেনা। ১৯৭১ সালের মত মুক্তিযোদ্ধাদের আবারো প্রস্তুতি নিতে হবে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য।

বিএনপি জামায়াতের আমলের মানুষের ভাত ও ভোটের অধিকার কেড়ে নিয়ে যারা গনতন্ত্রকে হত্যা করেছিল। হাজার হাজার কোটি টাকা লুটপাট করে হাওয়া ভবন বানিয়েছিল আজ তারা গণতন্ত্রের কথা বলে।

স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আর এ দায়িত্ব পালন করতে হবে মুক্তিযোদ্ধাদের।

মতবিনিময় অনুষ্ঠানের শেষাংশে গেজেটের তালিকাভুক্ত মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে নুরুজ্জামান বিশ্বাস এমপি, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মাসুদ রানা
পাবনা
০১৭৯০৬৩০৫১৩
২২-৭-২৩

Powered by themekiller.com