Breaking News
Home / Breaking News / জামালপুরে নানাকর্মসূচীর মধ্যে দিয়ে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থতম মৃত্যু বার্ষিকী পালিত

জামালপুরে নানাকর্মসূচীর মধ্যে দিয়ে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থতম মৃত্যু বার্ষিকী পালিত

নিপুন জাকারিয়া:–

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্টপতি পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থতম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণসহ নানা কর্মসুচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

শুক্রবার (১৪জুলাই) দিনব্যাপী জামালপুর পৌরসভাসহ সদর উপজেলার ৪৩টি স্পট ও বিভিন্ন উপজেলাসহ ৬৮ টি ইউনিয়নে প্রয়াত রাষ্টপতির মৃত্যু বার্ষিকী উপলক্ষে ব্যপক কর্মসুচী পালন করেন, জেলা জাতিয় পার্টি।

প্রতিটি স্পটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন খান।

তিনি বলেন- সাবেক রাষ্টপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। তার আমলেই গ্রাম থেকে শহরে যাওয়ার রাস্তা পাকাসহ উপজেলা পরিষদ গঠন করে, তৃনমূল জনগনের উন্নয়নের পথ সুগম করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মীর সামসুল আলম লিপটন, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মিজানুর রহমান মিজান, সদস্য সচিব ইঞ্জিনিয়ার এস এম জিল্লুর রহমান, জামালপুর শহর জাতীয় যুব সংহতি আহবায়ক মো. মোশাররফ হোসেন ও সদস্য সচিব মো. ইব্রাহিম হোসেনসহ জাতীয় পার্টির জেলা নেতৃবন্দ, যুবসংঘতিসহ আরো অনেকে।

যানা যায় – সাবেক রাষ্টপতি হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশের রাষ্টপতি দায়িত্ব পালন করেন। উপজেলা মসজিদসহ বিভিন্ন উন্নয়ন করে, দেশের মানুষের ভালোবাসা অর্জন করেছিলেন। এবং বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে তার নিজস্ব দল জাতিয় পার্টি ব্যপক সাড়া ফেলেছিল। তাই তাকে পল্লী বন্ধু উপাধি দেওয়া হয়েছিল।

নিপুন জাকারিয়া
জামালপুর
১৪-০৭-২৩

Powered by themekiller.com