Breaking News
Home / Breaking News / নাদিম হত্যা ঘটনায় পুলিশ সুপারের মন্তব্য প্রত্যাহারের আল্টিমেটাম

নাদিম হত্যা ঘটনায় পুলিশ সুপারের মন্তব্য প্রত্যাহারের আল্টিমেটাম

জামালপুর প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় জামালপুরের পুলিশ সুপার একটি বেসরকারি টেলিভিশনে ‘হত্যার উদ্দেশ্যে সাংবাদিক নাদিমের ওপর হামলা করা হয়নি’ এমন মন্তব্য করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এমন মন্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করে সাংবাদিকদের কাছে ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দিয়েছে সাংবাদিকরা।

গত বৃহস্পতিবার রাতে ৭১ টেলিভিশনে এসপি নাছির উদ্দিন এ মন্তব্য করেন।

আজ শুক্রবার বেলা ১২ টা দিকে জামালপুর শহরের শহীদ হারুন সড়কে অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের আয়োজনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক নাদিম হত্যার হত্যার প্রতিবাদ সভায় সাংবাদিকেরা এ আলটিমেটাম দিয়েছেন।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি রাজন্য রুহানির সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন বিটিভির সাংবাদিক মোস্তফা বাবুল, জনকণ্ঠের আজিজুর রহমান ডল, আজকের পত্রিকার জাহাঙ্গীর আলম, প্রথম আলোর আব্দুল আজিজ, আমাদের নতুন সময়ের খাদেমুল বাবুল, দেশ টিভির সাইদ পারভেজ তুহিন, বণিক বার্তার আরিফ আকন্দ, দেশ রূপান্তরের ময়না আকন্দ প্রমুখ।

এদিকে গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় সাংবাদিক সংগঠনগুলোর লাগাতার কর্মসূচি থেকে জড়িতদের সর্বোচ্চ সাজা নিশ্চিত করার দাবি জানানো হয়েছে। একই সঙ্গে সিসিটিভি ফুটেজে শনাক্ত ব্যক্তিরা ছাড়াও ঘটনার নেপথ্যে কলকাঠি নাড়া গডফাদারকেও গ্রেপ্তারের দাবি জানানো হয়।

প্রতিবাদ সভা থেকে লাগাতার কর্মসূচি ঘোষণা করেন সাংবাদিক নেতারা। এর মধ্যে তিন দিন কালো ব্যাজ ধারণ, প্রতিবাদ সমাবেশ, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি রয়েছে।

Powered by themekiller.com