Breaking News
Home / Breaking News / নৌকার প্রার্থী হওয়ায় তৃনমূল আওয়ামী লীগসহ ৮০ পার্সেন্ট ভোটাররা আনন্দিত… ফারুক আহাম্মেদ চৌধুরী

নৌকার প্রার্থী হওয়ায় তৃনমূল আওয়ামী লীগসহ ৮০ পার্সেন্ট ভোটাররা আনন্দিত… ফারুক আহাম্মেদ চৌধুরী

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর-৫ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী জামালপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী জামালপুর সদরবাসীকে সালাম জানিয়ে বলেন, জামালপুর সদর-৫ আসনটি নৌকার আসন হিসাবে পরিচিতি রয়েছে। সত্তরের পর থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বার বার এ আসনে নির্বাচিত হয়েছেন। শুধু একবার বিএনপির নীল নকশার নির্বাচনে, আমাদের নৌকার প্রার্থী পরাজিত হয়েছিল। এই জনপদের জনগণ বঙ্গবন্ধুকে হৃদয় থেকে ভালোবাসেন, জননেত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন। এ জন্য তারা বার বার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করে এসেছেন।

তিনি বলেন এ আসনে আওয়ামী লীগের একাধিক প্রার্থী রয়েছে। এর মধ্যে আমিও একজন মনোনয়ন প্রত্যাশী। ডিবিসির সিনিয়র রিপোর্টার ঝুমি রহমানের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শুক্রবার বিকেলে জামালপুর সদর উপজেলার ১৩ নম্বর মেষ্ঠা ইউনিয়নের হাজীপুর উচ্চ বিদ্যালয় মাঠে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ডিবিসি ইলেকশন এক্সপ্রেস আয়োজিত লাইভ সাক্ষাতকার আজ শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয়।

এমপি প্রার্থী ফারুক আহাম্মেদ চৌধুরী আরও বলেন, ‘আমি ১৯ বছর জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি এবং পাঁচ বছর, জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি। এছাড়া এক বছর জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করেছি। ইতিমধ্যেই আমি নির্বাচনের কথা বলাই জামালপুর সদরে আওয়ামী লীগ ও সমস্ত সহযোগী সংগঠনের প্রায় ৮০ভাগ নেতাকর্মী আমার সাথে রয়েছে। জামালপুর সদর আসনে নৌকায় যারা ভোট দেয়, নৌকার ভোটারবৃন্দ আমি প্রার্থী হওয়ার পর থেকে তারা আনন্দিত, উল্লাসিত। ভোটাররা চাই যে, এ আসনে যদি আমাকে মনোনয়ন দেওয়া হয়, তৃণমূলের নেতাকর্মীরা আগের চেয়ে আরও ঐক্যবদ্ধ হয়ে, সদর গঠনেও অতীতের চেয়েও অধিক সংখ্যক ভোটে নৌকার বিজয় হবে। উন্নয়নে আরো সম্মৃদ্ধ হবে সদর উপজেলা। এ জন্য আমার সাথে তৃনমূল আওয়ামীসহ সর্বস্তরের কাজ করে যাচ্ছে।

দলীয় একাধিক মনোনয়ন প্রত্যাশী হওয়ায়, তাদের সকলের নিজ বলয়ে অনুসারীো রয়েছে। এই নির্বাচনকে সামনে রেখে, তাদের মধ্যে কোন কোন্দল হতে পারে কিনা, এমন প্রশ্নের উত্তরে, সদরের মেহনতি ও নিপেড়িত জনগনের প্রার্থী, এবং শ্রমিক বান্ধব নেতা এমপি প্রার্থী ফারুক আহাম্মেদ চৌধুরী বলেন, ‘জামালপুর সদর আওয়ামী লীগের বলয়, এখানে অন্য যেকোন রাজনৈতিক দলের চেয়ে আওয়ামী লীগের অধিক ভোট ব্যাংক হিসাবে পরিচিতি থাকার কারনে, আসনটিতে প্রতি বছরই একাধিক প্রার্থী মনোনয়ন প্রত্যাশী হবে এটাই স্বাভাবিক। বঙ্গবন্ধুর যোগ্য কন্যা আমাদের প্রাণপ্রিয় জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের দাবীর পেক্ষিতে, যখন যাকে নৌকা প্রতীক দিয়েছেন, নেতাকর্মীরা সেই প্রার্থীর পক্ষেই ঐক্যবদ্ধ হয়ে অতীত দিনগুলোতেও কাজ করেছে, আসন্ন দ্বাদশ নির্বাচনেও তৃণমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

নিপুন জাকারিয়া
জামালপুর
২৬-০৫-২০২৩

Powered by themekiller.com