Breaking News
Home / Breaking News / কচুয়ায় গরু চোর চিহ্নিত হওয়া ঘটনার অভিযোগ তুলে নেয়ায় চোর চক্র রক্ষা পেয়ে গেলো

কচুয়ায় গরু চোর চিহ্নিত হওয়া ঘটনার অভিযোগ তুলে নেয়ায় চোর চক্র রক্ষা পেয়ে গেলো

কচুয়া অফিসঃ
কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের গোহট গ্রামে গরু চোর চিহ্নিত হওয়ার ঘটনায় বাদী অভিযোগ তুলে নেয়ায় রক্ষা পেয়ে গেলো চোর চক্র। মঙ্গলবার (৯মে) এ প্রতিনিধি কচুয়া থানায় অভিযোগের তদন্ত অফিসার এসআই মোশারফ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। অভিযোগের বাদী মেহেদী হাসান নাঈম জানান,আমরা বাড়িতে থাকিনা, আমাদের নিরাপর্তা দেবে কে? তাই অভিযোগ তুলে নেয়া হয়েছে।

এদিকে কচুয়ায় গরু চোর চিহ্নিত হওয়ার পরও প্রকাশ্যে ঘুরপাক শিরোনামে গত ৭মে চাঁদপুরের একাধিক শীর্ষ স্থানীয় পত্রিকার সংবাদে জনমনে বিভিন্ন প্রশ্ন ও গুঞ্জন বাস্তবায়নকরে তুলেছে চুরির সাথে জড়িত আলমগীর হোসেনের কল রেকর্ডে। কোনো রিমান্ড নয় বা জোরজবরদস্তিও নয় খুব সাবাবিক ভাবেই চুরির সাথে জড়িত আলমগীর হোসেন স্থানীয় সাংবাদিকরা কৌশলে তাকে ফোন দিয়ে চুরির ঘটনা বর্ণনার কল রেকর্ড করা হয়।

কল রেকর্ডে আলমগীর হোসেন চুরির সাথে জড়িত শিকার করে বলেন, গত (২৩ মে) দিবাগত রাতে গোহট নোয়া বাড়ির মহিন সহ গরুটি এনে তার পিতা আব্দুল খালেকের কাছে রাখা হয়। গরুটি ৫/৬ দিন বাড়িতে রাখার পর খালেক ও কড়ইয়া ইউনিয়নের কোহলথুড়ি গ্রামের সফিউল্লা (সপু) একটি পিকাপ গাড়ী করে গরুটি নূরপুর গ্রামের লেমুয়া বাড়ি সংলগ্ন সপুর মেয়ের জামাইর বাড়িতে নিয়ে যায়। ঘটনাটি ইউপি সদস্য শহিদুল ইসলাম খাজা যানতে পেরে আমাকে ফোন দিয়ে গরুটি উদ্ধার করে মালিকের কাছে দিয়ে দেয়। যে দিন গরুটি উদ্ধার করেছে সে দিনই খাজা মেম্বার আমাকে নিয়ে বসার জন্য বললে আমি বিষয়টি সপু, খালেক এবং আরও একাধিক লোককে জানালে তারা সহ এদিন রাতেই নূরপুর সপুর মেয়ের জামাইয়ের বাড়ির পাশে একটি বিল্ডিং ঘরে বৈঠকে বসা হয়।

বৈঠকে ঘটনাটি যানাযানি বা কোন অসবিদা হবেনা মর্মে আমি এবং খালেকের ছেলে শহিদ ও আমার ভাতিজা ১৭ হাজার টাকা করে ৩জনে ৫১ হাজার টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। এ টাকা খাজা মেম্বারের কাছে দেয়া হলে তিনি সপুর কাছে জমা রাখে। পরে শুনি পত্রিকায় এবং ফেসবুকে চুরির সাথে জড়িত সকলের নাম না বলে শুধৃমাত্র আমার নাম বলেছে খাজা মেম্বার।

চোরদের সাথে বসাবসি বা অর্থ লেনদেনের বিষয়ে খাজা মেম্বার অস্বিকার করেছেন এবং সপু ও খালেকের বক্তব্য নেয়ার জন্য চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, গত ২৩ মে দিবাগত রাতে কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের গোহট গ্রামের মিজি বাড়ির আব্দুল ছাত্তারের গোয়াল ঘর থেকে ওই গরুটি চুরি হয় এবং ১মে ইউপি সদস্য শহিদুল ইসলাম খাজা চোর চক্রকে চিহ্নিত করে নূরপুর লেমুয়া বাড়ির সামনে থেকে গরুটি উদ্ধার করে মালিকের হাতে তুলে দেয়।

Powered by themekiller.com