Breaking News
Home / Breaking News / শিশু নির্যাতনের অভিযোগ ।। অপরাধ মোবাইল চুরি

শিশু নির্যাতনের অভিযোগ ।। অপরাধ মোবাইল চুরি

নিপুন জাকারিয়া:—
জামালপুর সরিষাবাড়ীতে চুরির অপবাধে ১৬ বছরের এক কিশোরকে ডেকে নিয়ে মেহগনি গাছের সাথে হাত-পা দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া উদয়ন মোড় এলাকায় জামাল উদ্দিন এর বাড়ী পাশে বৃহস্পতিবার(৪ মে) সকাল ৯ টার দিকে এমন ঘটনাটি ঘটেছে। গাছের সাথে বাধা নির্ভিক কিশোর আকাশ মিয়াকে দেখতে ভীড় জমায় উৎসুক নর-নারীরা অনেকেই।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া উদয়ন মোড় এলাকার জামাল উদ্দিন এর বাড়ী থেকে ১লা মে সোমবার রাতে একটি বাটন মোবাইল ও ৩ হাজার দুই শত টাকা চুরি হয়। চুরি হওয়া বাটন মোবাইলটি জামাল উদ্দিন এর পাশের বাড়ী হাসু মিয়ার কাছে গত বুধবার (৫ মে) ২ শত টাকায় বিক্রি করে আকাশ মিয়া।এ খবর পেয়ে আকাশ মিয়াকে খোঁজে বের করে ভ্যানগাড়ি দিয়ে বাড়ীতে নিয়ে আসেন জামাল উদ্দিন।

এ সময় এলাকার লোকজন সমবেত হয়ে আকাশ মিয়াকে মেহগনি গাছের সাথে রশি দিয়ে হাত-কোমর পেচিয়ে বেধে রাখে এবং মাথার চুল কেটে দেয় ও মারধর করে উৎসুক জনতা। চুরির অভিযোগে সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আকাশ মিয়ার ওপর চলে নির্যাতন। আকাশ মিয়া সরিষাবাড়ী পৌরসভার সাতপোয়া মহিলা মাদ্রাসা রোড়স্থ কফিল উদ্দিন এর নাতিন। সে ছোট বেলা বেলা থেকেই তার নানা কফিল উদ্দিন এর বাড়ীতেই বসবাস করছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

ভুক্তভোগী জামাল উদ্দিন বলেন, গত সোমবার (১লা মে) রাতে আমার একটি বাটন মোবাইল ও ৩ হাজার দুই শত টাকা বাসা থেকে চুরি হয়। চুরি হওয়া বাটন মোবাইলটি জামাল উদ্দিন এর পাশের বাড়ী হাসু মিয়ার কাছে ২ শত টাকায় বিক্রি করে আকাশ। এ খবর পেয়ে আকাশকে খোঁজে বের করে ভ্যানগাড়ি দিয়ে বাড়ীতে নিয়ে আসি। আবেগেরবশত এলাকার লোকজন আকাশ মিয়াকে গাছের সাথে বেধে রাখে এবং মাথার চুল কেটে দেয়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, এ ঘটনায় থানার এস আই মাহমুদুল হাসানসহ পুলিশ সদস্য পাঠানো হয়েছিল। চুরির ঘটনায় কারো কোন অভিযোগ না থাকায় কিশোর আকাশ মিয়াকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

নিপুন জাকারিয়া
জামালপুর

Powered by themekiller.com