Breaking News
Home / Breaking News / দেশে গণতন্ত্র নেই -ওয়ারেছ আলী মামুন

দেশে গণতন্ত্র নেই -ওয়ারেছ আলী মামুন

দেশে গণতন্ত্র নেই
-ওয়ারেছ আলী মামুন

জামালপুর প্রতিনিধি

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন বলেছেন, মানুষের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে এই সরকার। আজ দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে এই সরকার। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা এবং সকল রাজবন্দি নেতৃবৃন্দের মুক্তি কামনায় আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বৃহস্পতিবার বিকেলে জামালপুর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দল এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।
ওয়ারেছ আলী মামুন আরও বলেন, দেশের জনগণ আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে আজ জিম্মি হয়ে পড়েছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে হলে আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে। আগামী দিনে সকল আন্দোলন-সংগ্রামে সকল নেতাকর্মীদের এক্যবদ্ধভাবে ওই আন্দোলনে অংশগ্রহণ করার আহবান জানান তিনি।
জামালপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি (ভারপ্রাপ্ত) নুরুল মোমেন আকন্দ কাওসারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেলের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সহসাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা মহিলা দলের সভাপতি সেলিনা বেগম, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ আব্দুস সোবহান, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আজাদ সওদাগর প্রমুখ। পরে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com