Breaking News
Home / Breaking News / চাঁদপুর ফরিদগঞ্জে মোটারবাইক চুরি হয়েছে, মামলা হয়নি

চাঁদপুর ফরিদগঞ্জে মোটারবাইক চুরি হয়েছে, মামলা হয়নি

আবু হেনা মোস্তফা কামাল, ফরিদগঞ্জ: ফরিদগঞ্জে মোটারবাইক চুরির ঘটনা ঘটেছে। চোর, পাকা ভবনের দরজা ভেঙ্গে ফেলেছে। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে উপজেলার গুপ্টি (পূর্ব) ইউনিয়নের দত্রা গ্রামে। ভূক্তভোগী জানিযেছেন, দীর্ঘদিন যাবত ওই এলাকায় বিভিন্ন প্রকারের চুরি সংঘটিত হয়েছে। অপরাধী ধরা পড়েনি। এরফলে অপরাধীরা বেপরোয়া হয়ে পড়েছে।

সূত্রে জানা গেছে, গ্রামের হামিদ শেখের বাড়ির ইসমাইল শেখ এর ছেলে তাজুল ইসলাম (৩৫)। তিনি রাত প্রায় পৌনে ১০ ঘটিকায় পাকা ভবনের ভেতর মোটরবাইক রেখে রাতে ঘুমিয়ে পড়েন। সকালে উঠে দেখতে পান দরজা ভাঙ্গা। ভেতরে ঢুকে দেখেন মোটরবাইকটি নেই। বাইকের তালা ও ঘাড় লক করা ছিল। মোটর বাইকের প্রয়োজনীয় কাগজপত্র রয়েছে তাজুল ইসলামের। লাইসেন্স নং চাঁদপুর-হ ১২-২৪৫০। তাজুল ইসলাম দাবী করেছেন, এলাকায় এর আগেও চুরির ঘটনা ঘটেছে। কোনো ঘটনায় বিচার দরবারও হয়েছে। পার্শ্ববর্তী মুন্না জানিয়েছেন এর আগে বিভিন্ন সময়ে দিঘীর পাড়ের বিল্লাল মজুমদার, ছমিদ ভুইয়ার দোকানসহ অন্তত ১৫টি চুরির ঘটনা ঘটেছে। একটি ঘটনায়ও অপরাধী ধরা পড়েনি। এক প্রশ্নের উত্তরে তারা বলেন, এর আগে কেউ অভিযোগ করেছে কি না জানেন না। তবে, মোটর বাইক চুরির ঘটনায় মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এতে, এস.আই. ওবায়দুল্লাহ নয়নকে তদন্তের জন্য দায়িত্ব দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখার সময় (বুধবার রাত আট ঘটিকায়) পর্যন্ত তিনি ঘটনাস্থলে যাননি।

ঘটনার শিকার তাজুল ইসলাম বলেছেন, আমরা গ্রামবাসী আশা করছি মামলা রেকর্ড করে পুলিশ অপরাধীকে শনাক্ত ও বাইক উদ্ধার করবেন। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, মোটরবাইক চুরির পর কোম্পানীর ডিউটিতে যেতে পারিনি।

এস.আই. ওবায়দুল্লাহ নয়নের সঙ্গে মুঠোফোনে কথা হয়। তিনি বলেছেন, কাল (আজ বৃহস্পতিবার) ঘটনাস্থলে যাবো।

এ বিষয়ে জানার জন্য ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। তবে, পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল বলেছেন, এমন কোনো অভিযোগ দায়েরের খবর আমার জানা নেই। এক প্রশ্নের উত্তরে তিনি বলেছেন, এমন অভিযোগে মামলা হয়নি।

Powered by themekiller.com