Breaking News
Home / Breaking News / চাঁদপুরে জেল হত্যা দিবসে জেলা স্বেচ্ছাসেবকলীগের দোয়া ও আলোচনা সভা

চাঁদপুরে জেল হত্যা দিবসে জেলা স্বেচ্ছাসেবকলীগের দোয়া ও আলোচনা সভা

মোহাম্মদ সিন্টুঃ
জেল হত্যা দিবস স্মরণে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৩ নভেম্বর চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন।

তিনি বলেন, জিয়াউর রহমানের সরাসরি ইন্ধন ও সহযোগিতা না থাকলে খন্দকার মোস্তাকের সাহস হতো না জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পরপরই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নকারী জাতীয় চার নেতাকে হত্যা করে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বাধীনতার স্বপ্নকে চিরতরে মুছে দেওয়ার চেষ্টা করা। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জ্ঞানগর্ব, চিন্তাধারা ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে উন্নয়নের সমৃদ্ধির পথে দাড়িয়েছে। আর খুনি জিয়ার দল আস্তাখুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি অ্যাড. হাবিবুর রহমান মিঠু, সহ সভাপতি অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, ফারুক হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, উপ আইন বিষয়ক সম্পাদক অ্যাড. খোরশেদ আলম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, প্রচার সম্পাদক আনোয়ার হাওলাদার, সদস্য আবু সায়েম প্রমুখ।

আলোচনা সভা শেষে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন সাবেক ছাত্রনেতা ইমাম হোসেন।

error: Content is protected !!

Powered by themekiller.com