Breaking News
Home / Breaking News / নিসচার শিক্ষদের সাথে সড়ক নিরাপদকল্পে সচেতনতামূলক সভা

নিসচার শিক্ষদের সাথে সড়ক নিরাপদকল্পে সচেতনতামূলক সভা

মোহাম্মদ সিন্টুঃ
“আইন মেনে সড়কে চলি-নিরাপদে ঘরে ফিরি” এই স্লোগানকে ধারণ করে সড়ক নিরাপদকল্পে শিক্ষদের সাথে নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা শাখার সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ অক্টোবর) বিকাল ৩ টায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের হলরুম এ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ নুর খান। সংগঠনের জেলা শাখার সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেল ও সদস্য মাওঃ মোঃ আবদুর রহমান গাজী।
সংগঠনের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ্ আলম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ বাদশা ভূঁইয়া ও সদস্য মোঃ শাহাদাত হোসেন মীরসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
এসময় শিক্ষদের উদ্দেশ্যে বক্তারা বলেন, সারা বাংলাদেশ অনেকাংশে আমাদের কার্যক্রম এগিয়ে চলছে। আপনারা যারা স্কুলের শিক্ষক আছেন আপনারা যদি শিক্ষার্থীদের জন্য নিরাপদ সড়কের জন্য পাঁচ মিনিট সময় ব্যয় করেন, তাহলে আমাদের এই কার্যক্রম সফল হবে। যারা এ স্কুলে পড়াশোনা করে তাদেরকে অবশ্যই সড়কে চলাচলের নিয়মাবলী জানাতে হবে। কারণ স্কুলে আসতে হলে বেশ ক’টি সড়ক পার হয়ে বিদ্যালয়ে প্রবেশ করতে হয়। তাই সামান্যতম অসচেতনতার জন্য যে কারো জীবন চলে যেতে পারে। আমরা যারা সড়কে চলাচল করি অথবা ছাত্র-ছাত্রী রয়েছো প্রত্যেকের নিজ নিজ দায়িত্ব রয়েছে। এগুলা যদি আমরা প্রতিনিয়ত সড়কে মেনে চলি তাহলে অধিকাংশ সড়ক দুর্ঘটনা রোধ করা সম্ভব হবে।

Powered by themekiller.com