Breaking News
Home / Breaking News / চাঁদপুরে শামীম হত্যা মামলার আসামী ফেন্সিডিল সহ আটক

চাঁদপুরে শামীম হত্যা মামলার আসামী ফেন্সিডিল সহ আটক

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর শহরের পুরাণবাজার এলাকার আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে পথচারী শামিম হত্যা মামলার এজহারভুক্ত আসামী হেলাল ফরাজী (২৮) কে ১৫ বোতল ফেন্সিডিল সহ আটক করেছে পুলিশ।

বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওয়ারলেস এলাকা থেকে চাঁদপুর সদর মডেল থানার এএসআই মোহাম্মদ শহীদ উল্ল্যাহ ও হেলাল উদ্দিন তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

চাঁদপুর সদর মডেল থানার এএসআই মোহাম্মদ শহীদ উল্ল্যাহ ও হেলাল উদ্দিন জানান, আটক হেলাল চাঁদপুরের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ স্যারের নির্দেশনায় ভোররাতে শহরের ওয়ালেস এলাকা থেকে ১৫ পিস ফেন্সিডিলসহ হেলাল কে আটক করা হয়।
পুলিশ আরও জানায়, মাদক ব্যবসায়ী হেলাল কে আটক করার পর সরকার দলীয় ছত্রছাঁয়ায় থাকা একনেতা তাকে ছেড়ে দেওয়ার জন্য হুমকি-ধমকি দেয়। তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের পর বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, চাঁদপুরের শহরের পুরাণবাজার এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে পথচারী শামিম নিহত হয়। তবে এর মূল কারণ হলো মাদক-কেনা বেচা। গত জুন মাসে পূর্বে হেলালের ছোট ভাই হুমায়ন ফরাজী কে বিপুল পরিমান গাঁজাসহ নৌ থানা পুলিশ আটক করে। হুমায়নও একই হত্যা মামলার এজহারভুক্ত আসামী।

Powered by themekiller.com