Breaking News
Home / Breaking News / আমাদের দেশে মানুষের জনসচেতনতার অভাব রয়েছে.. জেলা প্রশাসক কামরুল হাসান

আমাদের দেশে মানুষের জনসচেতনতার অভাব রয়েছে.. জেলা প্রশাসক কামরুল হাসান

মোহাম্মদ সিন্টুঃ
‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এ প্রতিপাদ্য সামনে রেখে চাঁদপুর বর্ণাঢ্য আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

র‌্যালী ও আলোচনার মধ্য দিয়ে চাঁদপুরে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস। এ উপলক্ষে শনিবার ২২ অক্টোবর সকালে জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে থেকে রেলী বের করে চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, তিনি বক্তব্যে বলেন, আমাদের দেশে মানুষের মধ্যে সচেতনতার অনেক অভাব রয়েছে। বক্তব্য দিয়ে ব্যানার পেস্টন টানিয়ে লিফলেট বিতরণ করে কোন লাভ নেই যদি আমরা সচেতন না হই সবার আগে আমাদের মধ্যে সচেতনতার আনতে হবে। অনেক সীমাবদ্ধতার মধ্যেও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সড়ক নিরাপত্তা বজায় রাখতে সর্বাত্মক কাজ করছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ এস এম মোসা এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম নাজিম দেওয়ান, প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন বিআরটিএ এর সহকারি পরিচালক মো. আফজাল হোসেন।

সাংবাদিক এম আর ইসলাম বাবু’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ, ট্রাক ও লরি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আবুল কালাম মন্টু প্রমূখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দরা, স্থানীয় মাইক্রোবাস, ট্র্যাক, বাস ও শ্রমিক ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

এ সময় বক্তারা বলেন, সড়ক নিরাপদ আছে,আপনি নিজেকে নিরাপদ রাখুন। তাহলে র্দূঘটনা অনেকাংশে কমানো সম্ভব হবে। একই সুরে কথা বলেন সভার অন্য বক্তারাও। এর আগে নিরাপদ দিবসের র‌্যালী বের হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com