Breaking News
Home / Breaking News / জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন জনগনের সেবক হয়ে উন্নয়নের কাজ করুন —-জেলা প্রশাসক কামরুল হাসান

জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন জনগনের সেবক হয়ে উন্নয়নের কাজ করুন —-জেলা প্রশাসক কামরুল হাসান

মোহাম্মদ সিন্টুঃ
৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায়, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন গত ২৭ জুলাই এ অনুষ্ঠিতব্য প্রায় ১৩২৭ ভোটে নির্বাচিত হয়ে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক বলেনঃ- অতীথের কথা চিন্তা করে বর্তমান সময়ে ভবিষ্যতের জন্য কাজ করবেন। আপনার এলাকার জনগন ভোট দিয়ে আপনাকে নির্বাচিত করেছেন, আপনি এখন সবার, আপনাকে কে ভোট দিয়েছে কে দেয়নি এটি আপনি মাথায় রাখবেননা, এটি ভুলে যাবেন। নিরপেক্ষ ভোট হয়েছে জনগন আপনাকে নির্বাচিত করেছে। আপনি এখন সার্বজনীন, আপনি সবার জন্য কাজ করবেন। উন্নয়ন মুলক কাজ করবেন, শিক্ষাবৃত্তি নিয়ে কাজ করবেন, আপনার মাধ্যমে অনেক কাজ করবেন। আপনি যদি ঘুমিয়ে থাকেন আাপনার ইউনিয়ন ঘুমিয়ে যাবে, আর আপনি যদি সজাগ থাকেন আাপনার ইউনিয়ন সজাগ থাকবে। মাদক, নাড়ী নির্যাতন, ইভটিজিং, আইটি বিষয়, জন্মনিবন্ধন এই কার্যক্রমে আামাদের চাঁদপুর জেলা অনেক পিছিয়ে আছে তাই আমি আশা করবো আপনার ইউনিয়ন যেন চাঁদপুর জেলায় একটা ভালো অবস্থানে আসতে পারে।
জেলা প্রশাসক আরও বলেন, অনুরোধ থাকবে আপনার পুরো পরিষদের মেম্বার নিয়ে স্হানীয় সরকার আইন এবং বিধিমালার উপর একটা কর্মশালার আয়োজন করে কর্মশালা সম্পন্ন করবেন। আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হক। অতিরিক্ত জেলা প্রশাসক, রেশমা খাতুনের পরিচালনায় বক্তারা বলেন, স্হানীয় সরকার আইনটি এবং বিধিমালা ভালো মত পড়বেন। তাহলে পরিষদ পরিচালনায় সুবিধা হবে। শুধু সরকারের অনুদানের দিকে তাকিয়ে থাকলেই হবেনা, আপনার পরিষদের আয় বাড়াতে হবে। এবং সরকারের নির্ধারিত ফি আাদায়ের ব্যাপারে খেয়াল রাখতে হবে।
শপথ অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআান তেলাওয়াত করেন জেলা প্রশাসক মসজিদের ইমাম মেহেদী হাসান।

Powered by themekiller.com