Breaking News
Home / Breaking News / বিজয়ের মাসে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে বিজয়ী করতে হবে।

বিজয়ের মাসে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে বিজয়ী করতে হবে।

স্টাফ রিপোর্টারঃ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে। যখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে তখনই দেশ ও জনগণের উন্নয়ন কর্মকান্ড হয়ে থাকে। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে শেখ হাসিনা মনোনীত প্রার্থী কে বিজয়ী করার লক্ষ্যে কাজ করতে হবে।
গতকাল শনিবার দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন কালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন এডভোকেট নুরুল আমিন রুহুল।
এডভোকেট নুরুল আমিন রুহুল আগামী সংসদ নির্বাচনে চাঁদপুর-2(মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা)আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। তিনি আজ মনোনয়ন ফরম তুলে দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির সাথে দেখা করেন।
এডভোকেট নুরুল আমিন রুহুল এর ছাত্র জীবনে অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক এর দায়িত্ব পালন করেন।
বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে আছেন।মতলব উত্তর উপজেলার নাউরী আদর্শ কলেজের প্রতিষ্ঠাতা তিনি।এডভোকেট নুরুল আমিন রুহুল গত জেলা পরিষদ নির্বাচন করেছিলেন।
মতলবের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ছাত্র জীবন থেকেই কাজ করে চলছেন এডভোকেট নুরুল আমিন রুহুল।
তিনি আরো ও বলেন ,দল আমার বিগত দিনের সাংগঠনিক কর্মকান্ড বিবেচনা করলে অবশ্যই আমাকে মনোনয়ন দিবেন বলে আমি বিশ্বাস করি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেন তাহলে মতলবের জনগন কে সাথে নিয়ে নেত্রী কে এই আসনটি উপহার দিবো ইনশাআল্লাহ ।

Powered by themekiller.com