Breaking News
Home / Breaking News / বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় চাঁদপুর পৌর ছাত্রদলের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় চাঁদপুর পৌর ছাত্রদলের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মোহাম্মদ সিন্টুঃ
বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় চাঁদপুর পৌর ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন শুক্রবার বাদ আছর চাঁদপুর জেলা বিএনপি’র দলীয় কার্যালয় এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্লাহ সেলিম, সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরী, সেলিমুছ সালাম, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী।

চাঁদপুর পৌর ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক বারেক ভূঁইয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক ফজলুর রহমানের পরিচালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাবিবুর রহমান শেখ, সদস্য-সচিব জিসান আহমেদ, পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ফয়েজ ঢালী, ফয়সাল মাল, নূর মোহাম্মদসহ জেলা ছাত্রদল, পৌর ছাত্রদল এবং সদর থানা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে বাদ আসর চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের আয়োজনে চাঁদপুর বেগম জামে মসজিদে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com