Breaking News
Home / Breaking News / ছাত্রলীগ, ফরিদগঞ্জ পৌর কমিটি গঠন ॥ আনন্দ মিছিল

ছাত্রলীগ, ফরিদগঞ্জ পৌর কমিটি গঠন ॥ আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক: ছাত্রলীগ, ফরিদগঞ্জ পৌর কমিটি গঠন হয়েছে। নবগঠিত কমিটি আনন্দ মিছিল করেছে। শনিবার সন্ধ্যায় যুবলীগ ফরিদগঞ্জ উপজেলা শাখা কার্যালয় থেকে মিছিল বের হয়ে ফরিদগঞ্জ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সূত্র জানিয়েছে, গাজী আলী নেওয়াজকে সভাপতি, মোহাম্মদ হোসেনকে সহসভাপতি, হৃদয় গাজীকে সাধারণ সম্পাদক, জিল্লুর রহমান সোহানকে যুগ্মসাধারণ সম্পাদক, ইমরান পাঠানকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা দিয়ে নতুন কমিটির রূপরেখা দেয়া হয়েছে। কমিটির এ শীর্ষ নেতৃবৃন্দ অন্যান্যদের সাথে নিয়ে আলাপ আলোচনার ভিত্তিতে পুর্ণাংগ কমিটি গঠন করবেন ও ঘোষণা দেবেন।

সূত্র দাবী করেছে, নবগঠিত ফরিদগঞ্জ পৌর কমিটিকে অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে নির্বাচিত সাংসদ মুহাম্মদ শফিকুর রহমান। কমিটির সকল সদস্য, কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেছেন, জাতিরজনক শেখ মুজিবুর রহামনের আদর্শে ও আগামীদিনের যোগ্য নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, দলীয় লেবাসপড়া ও স্বাধীনতা বিরোধীদের মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী আওয়ামী লীগে স্থান হতে পারে না। সংশ্লিষ্ট এলাকার সংসদ সদস্যকে না জানিয়ে ছাত্রলীগের কমিটি ঘোষণা করার অধিকার কারও নেই। এ বিষয়ে তাদের ধারণা না থাকলে তারা যেনো সংগঠনের গঠণতন্ত্র দেখে নেন। ১৫ এপ্রিল শুক্রবার পৌর কমিটি গঠিত হয়েছে বলে সূত্র দাবী করেছে।

নবগঠিত কমিটির শীর্ষ নেতৃবৃন্দ সংগঠনের কর্মী সমর্থকদের নিয়ে শনিবার বিকেলে আলোচনায় মিলিত হন। সন্ধ্যায় আনন্দমিছিল বের করা হয়। নেতৃবৃন্দ বলেন, আগামী দিনে সংগঠনের কর্মকান্ড গতিশীল করতে সম্ভব সব রকম পদক্ষেপ গ্রহণ করা হবে। তারা এ ব্যপারে দলের সকল স্তরের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেছেন।

Powered by themekiller.com