Breaking News
Home / Breaking News / থেমে নেই চাঁদপুর পাসপোর্ট অফিসের দুর্নীতি,অফিস সহকারী ও দালাল নগদ টাকাসহ আটক

থেমে নেই চাঁদপুর পাসপোর্ট অফিসের দুর্নীতি,অফিস সহকারী ও দালাল নগদ টাকাসহ আটক

চাঁদপুর প্রতিনিধিঃ
থেমে নেই চাঁদপুর পাসপোর্ট অফিসের দুর্নীতি, ভোগান্তির শিকার হয়ে অতিষ্ঠ হয়ে পড়েছে পাসপোর্ট গ্রহীতারা। বহিরাগত দালালদের সমন্বয়ে পাসপোর্ট অফিসের কর্মকর্তারা দিনের পর দিন এই দুর্নীতি করেই যাচ্ছে। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে মহসীন নামের এক দালাল কে আটক করেছে। তার দেওয়া তথ্য মতে চাঁদপুর পাসপোর্ট অফিসের অফিস সহকারী আমিনুল ইসলামকে প্রায় লক্ষাধিক নগদ টাকা ও অনেকগুলো বইসহ আটক করা হয়। পাসপোর্ট অফিসের অফিস সহকারি আমিনুল ইসলামকে আটক করার পর বুধবার তাকে ছাড়িয়ে নিতে অন্যান্য অসাধু কর্মকর্তাদের বিভিন্ন মাধ্যম থেকে তকদির করতে দেখা যায়।
জানা যায়, সরকারি এলার ফান্ডের নামে চাঁদপুর পাসপোর্ট অফিসে টাকা জমা নেওয়া হয়। চাঁদপুর পাসপোর্ট অফিসের আমিনুল সেই টাকা দালালদের মাধ্যমে সংগ্রহ করে থাকেন। মঙ্গলবার রাতে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মহসিন নামের এক দালালকে আটক করে। পরে মহসিনের দেওয়া তথ্য মতে চাঁদপুর পাসপোর্ট অফিসের অফিস সহকারী আমিনুল ইসলামকে নগদ টাকা ও অনেকগুলো বইসহ আটক করে ডিবি অফিসে নিয়ে আসে।
উল্লেখ্য, গত ৩০ জানুয়ারী র‌্যাব-১১ কুমিল্লা বিশেষ অভিযান পরিচালনা করে চাঁদপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের দালাল চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় ১২টি পাসপোর্ট, নগদ ৬২ হাজার ৫শ’ টাকা, ১২০টি পাসপোর্টের ব্যাক্তিগত ডেলিভারি স্লিপ, মোবাইল ফোন ও বিভিন্ন নথিপত্র উদ্ধার করা হয়।

Powered by themekiller.com