Breaking News
Home / Breaking News / শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবকলীগের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবকলীগের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মোহাম্মদ সিন্টুঃ
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামীর সুস্থতা কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামী বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী তৌফিক নেওয়াজ সুস্থতা কামনায় জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

একই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল এর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেও দোয়া করা হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) বাদ যোহর বাইতুল আমিন জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসেন।

আপনারা তাদের জন্য দোয়া করবেন, তারা যেন দ্রুত সুস্থ হয়ে দেশ এবং দেশের জনগণের কল্যাণে পুনরায় কাজ শুরু করতে পারেন। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়ন ও সমৃদ্ধির এগিয়ে যাচ্ছে ঠিক তখনই স্বাধীনতা বিরোধীরা দেশে এবং দেশের বাইরে থেকে সরকারের বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা আরো বেগবান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

এসময় মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন রাসেল, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন খান, সাবেক ছাত্রলীগ নেতা জুলফিকার আলী, আলমগীর মামুন, সাবেক যুবলীগ নেতা জাহাঙ্গীর পাটওয়ারীসহ ধর্মপ্রান মুসুল্লিবৃন্দ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইতুল আমিন মসজিদের পেশ ইমাম মুফতি জাফর আহমেদ।

Powered by themekiller.com