Breaking News
Home / Breaking News / যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

যশোরের শার্শায় ইজিবাইক চালককে হত্যা করে বাইক ছিনতাই

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় উপজেলার ধলাদাহ গ্রামে সাকিব হোসেন (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে এলাকার একটি ইট ভাটার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে পেশায় একজন ইজিবাইক চালক।
তার পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ইজিবাইক নিয়ে বের হওয়ার পরে সে আর ফিরে আসেনি। রাতে অনেক খোঁজাখুজি করেও তার পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে তার মরদেহ পাওয়া যায়। নিহত সাকিব হোসেন ঝিকরগাছা উপজেলার পুরুন্দপুর গ্রামের শাকিল হোসেনের ছেলে।
পারিবারিক কলহ থাকায় সাকিব তার মায়ের সাথে নানা আকবর আলীর বাড়িতে থাকতো। সংসারের হাল ধরতে বিগত কয়েক বছর ধরে ইজিবাইক চালিয়ে সংসার চালাতো সে। ধারণা করা হচ্ছে সাকিবের কাছ থেকে ইজিবাইক ছিনতাই করে তাকে মেরে ফেলে রেখে যায়।
তার শরীরে একাধিক আঘাত ও ক্ষতচিহ্ন রয়েছে। সকালে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।
নাভারণ সার্কেল সিনিয়র এএসপি জুয়েল ইমরান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে
পুলিশ কাজ করছে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। শার্শা থানায় মামলা রুজু করা হচ্ছে। ময়নাতদন্তের জন‍্য লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। #

Powered by themekiller.com