Breaking News
Home / Breaking News / চাঁদপুর হরিনা ভাটিয়ালপুর সড়কের পাশে টু ওয়াল নির্মাণ কাজে বাধা, দুর্বৃত্তদের হামলা ভাঙচুর

চাঁদপুর হরিনা ভাটিয়ালপুর সড়কের পাশে টু ওয়াল নির্মাণ কাজে বাধা, দুর্বৃত্তদের হামলা ভাঙচুর

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর হরিনা ভাটিয়ালপুর সড়কের পাশে টু ওয়াল নির্মাণকাজে দুর্বৃত্তরা বাধা দিয়ে ব্যাপক ভাঙচুর করার অভিযোগ উঠেছে।
মঙ্গলবার দুপুরে সরকারদলীয় এক নেতার উপস্থিতিতে দুর্বৃত্তরা অতর্কিতভাবে ঠিকাদারের লোকজনদের হামলা চালিয়ে তাদেরকে আহত করে ও রাস্তার পাশে নির্মাণাধীন টু ওয়াল ভেঙে ফেলে।
চাঁদপুর হরিনা ফেরিঘাট থেকে ভাটিয়ালপুর চৌরাস্তা পর্যন্ত সাড়ে ১০ কিলোমিটার রাস্তা কার্পেটিং ও চৌদ্দশ মিটার রাস্তার পাশে টু ওয়াল নির্মাণ হয়েছে টেকনো বিল্ডার্স ঠিকাদার প্রতিষ্ঠান।
এই কাজটি ভাগবাটোয়ারা করে না দেওয়ায় রাজনৈতিক দলের এক নেতার সাথে বেশ কয়েকদিন যাবৎ ঠিকাদার প্রতিষ্ঠান মালিকের সাথে বাক-বিতণ্ডা সৃষ্টি হয়।
মঙ্গলবার দুপুরে হঠাৎ করে ৫০/৬০ জন লোক অতর্কিতভাবে সদর উপজেলার চান্দ্রা ইউনিয়ন ৮ নং ওয়ার্ড বেড়িবাঁধের পাশে নির্মাণাধীন টু ওয়াল ভেঙ্গে ফেলে। এ সময় টেকনো বিল্ডার্স ঠিকাদার প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার সহ বেশ কয়েকজন শ্রমিককে মারধর করে ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
এসময় হামলার শিকার হওয়া শ্রমিকরা অভিযোগ করে বলেন, এক প্রভাবশালী নেতার উপস্থিতিতে তার নির্দেশে দুর্বৃত্তরা সরকারি কাজ করতে বাধা দেয় ও গাইড ওয়াল ভেঙে ফেলে। যাওয়ার সময় বলে যায় কোন অবস্থাতেই যেন কাজ না করে ও তাকে কাজ না দিলে আবারো এসে কাজ বন্ধ করে দিবে।
সরকারি কাজে বাধা দেওয়া ও শ্রমিকদের মারধর করার ঘটনায় টেকনো বিল্ডার্স এর পক্ষ থেকে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে বলে জানা গেছে।

Powered by themekiller.com