Breaking News
Home / Breaking News / শেখ হাসিনা সরকার ন্যাশনাল সার্ভিস কর্মসূচি বেকারত্ব দূর করেছে ———————এান মন্ত্রী মায়া

শেখ হাসিনা সরকার ন্যাশনাল সার্ভিস কর্মসূচি বেকারত্ব দূর করেছে ———————এান মন্ত্রী মায়া

এইচ এম ফারুক :
ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মতলব উত্তর উপজেলার সার্ভিসম্যানদের পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপিকে সংবর্ধনা প্রদান করেছে। ১ নভেম্বর মোহনপুরস্থ আলী ভিলায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদ হোসেনের সভাপতিত্বে ও ফখরুল ইসলাম রনির সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি।
এ সময় মন্ত্রী বলেন, আপনারা প্রশিক্ষণ গ্রহণ করে দুই বছর কাজ করার পর এ প্রশিক্ষণকে কাজে লাগিয়ে দেশের উন্নয়নে কাজ করবেন। তাহলে এ কর্মসূচি সার্থকতা হবে। এ সরকার যুব সমাজের বেকারত্ব দ‚র করে তাদেরকে আত্মনির্ভরশীল ও কর্মমুখী করার জন্য কাজ করছেন। এ কর্মসূচির লক্ষ্যে সরকারের সর্বাধিক অগ্রাধিকারপ্রাপ্ত ন্যাশনাল সার্ভিস কর্মসূচির মাধ্যমে উপজেলার বেকার যুবক ও যুব মহিলাদের আত্মকর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে।
তিনি আরো বলেন, দেশের বেকার যুবসমাজের বেকারত্ব দূর করার জন্য ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় আপনাদের প্রশিক্ষণ দেয়া হয়েছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, উপজেলা আ.লীগ নেতা কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ, ।

Powered by themekiller.com