Breaking News
Home / Breaking News / ডিএন হাইস্কুল এসএসসি-২০০০ ব্যাচ এর তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

ডিএন হাইস্কুল এসএসসি-২০০০ ব্যাচ এর তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ সিন্টু।।
চাঁদপুর শহরের হাজী মহসিন রোডস্থ ডিএন হাইস্কুল এসএসসি-২০০০ ব্যাচ এর তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর’২১ খ্রিঃ বিকেলে ডিএন হাইস্কুল প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় ডিএন হাইস্কুল এসএসসি-২০০০ ব্যাচের ভবিষ্যৎ কর্মযজ্ঞ নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। এসময় ডিএন হাইস্কুল এসএসসি-২০০০ব্যাচের বন্ধুদের দ্বারা সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, দুঃস্থ ও হতদরিদ্রের সাহাযার্থে তহবিল গঠন করে এগিয়ে আসার বিষয়ে আলোকপাত করেন মোঃ গিয়াস উদ্দিন রানা। যা প্রর্যায়ক্রমে আলাপ আলোচনা সাপেক্ষে উক্ত কার্যক্রম চালু করা হবে বলে সর্বসম্মতিক্রমে নেতিবাচক সিদ্ধান্ত গৃহীত হয়। সভা সমাপ্তির পূর্বে এসএসসি-২০০০ ব্যাচ এর সভায় উপস্থিত ও অনুপস্থিত বন্ধুদের আগামী ৫ জানুয়ারি থেকে ১৪জানুয়ারী’২২ খ্রিঃ এর মধ্যে ২কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে নিবন্ধন ফরম সংগ্রহ ও জমা প্রদানের জন্য অনুরোধ করা হয়।
তাজুল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও সোহেল রানার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মোঃ মহিউদ্দিন, কামরুল হাসান সুমন, সাহাদাত হোসেন, মোঃ মিঠু, নজরুল ইসলাম রিপন, আবুল বাশার খান, মোঃ রিপন বেপারি, মোঃ ফয়েজ খান, মোঃ ফরিদুর রহমান,সালেহ আহমদ দিপু, আরিফুল হক সজীব, মাসুম গাজী, সোহেল খান, অনিক পাল বাপ্পী ও মোঃ রিপন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জসিম উদ্দিন গাজীসহ ডিএন হাইস্কুল এসএসসি-২০০০ ব্যাচের অনেকে।
উল্লেখ্য; ডিএন হাইস্কুল এসএস সি-২০০০ ব্যাচের যেসকল বন্ধুরা তৃতীয় সাধারণ সভায় উপস্থিত হতে পারেনি তাদেরকে চতুর্থ সাধারন সভায় উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা গেল।

error: Content is protected !!

Powered by themekiller.com