Breaking News
Home / Breaking News / চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি উদ্বোধন

চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি উদ্বোধন

মোহাম্মদ সিন্টু।।
মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে বিশেষ পরিষ্কার পরিছন্নতা কর্মসূচির আয়োজন করেছে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল।

বুধবার (১৫ ডিসেম্বর) দুপুর ১২টায় হাসপাতালে এ কর্মসূচির উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল।
উদ্বোধনকালে তিনি তার বক্তব্যে বলেন, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষ্যে বিশেষ পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি এটি একটি ভাল উদ্যোগ। করোনাকালীন সময়ে চিকিৎসক ও সেবা প্রদানকারীদের আত্ম নিবেদন না থাকলে আমাদের অনেক সমস্যার সম্মূখিন হতে হতো। পরিচ্ছন্নতার দায়িত্ব শুধু হাসপাতাল কর্তৃপক্ষের একার নয়, আমাদের সকলেরও দায়িত্ব আছে। চাঁদপুর পৌরসভার নিজস্ব অর্থায়নে প্রাইভেট ক্লিনিকগুলোর আবর্জনা বিনষ্ট করার জন্য একটি প্রজেক্ট তৈরি করা হবে।
২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এ কে এম মাহবুবুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন নবী মাসুম। এ সময় হাসপাতালের আরএমও ডাঃ এ.এইচ.এম সুজাউদ্দৌলা রুবেল, এ্যানেসথেসিয়া ডাঃ সায়েমসহ চিকিৎসক, সিনিয়র নার্স, অফিস স্টাফ ও পরিচ্ছন্ন কর্মীরা উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com