Breaking News
Home / Breaking News / চাঁদপুর হানারচরে ইউপি সদস্য বাসার মেম্বারের ভাই ইয়াবাসহ আটক

চাঁদপুর হানারচরে ইউপি সদস্য বাসার মেম্বারের ভাই ইয়াবাসহ আটক

চাঁদপুর প্রতি‌নি‌ধি ।। চাঁদপুর সদর উজেলার ১৩নং হানারচর ইউ‌নিয়‌নে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাসার মেম্বারের ছোট ভাই ইয়াবাসহ আটক হয়েছে।
মাদক বি‌রোধী অ‌ভিযানে ৩০ পিস ইয়াবা টেব‌লেটসহ মোঃ সোলেমান (৩৮) না‌মে এক মাদক কারবা‌রি‌কে আটক ক‌রে‌ছে জেলা গোয়েন্দা শাখা (ডি‌বি) পু‌লিশ ।

৫ ডি‌সেম্বর রোববার রা‌তে ডি‌বি পু‌লি‌শের এসআই শামীমা আক্তার সঙ্গীয় ফোর্সসহ ১৩নং হানারচর ইউ‌নিয়‌নের দর্জি বাড়ি থে‌কে আব্দুল বারেক দর্জির ছে‌লে মোঃ সোলেমান (৩৮) কে ৩০ পিস ইয়াবাসহ আটক ক‌রে।

১ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাসারের বিরুদ্ধে রয়েছে মাদক বিক্রির অভিযোগ। হানারচর ইউনিয়নে বাসার মেম্বার মাদকের সিন্ডিকেট পরিচালনা করে বলে অভিযোগ করেন স্থানীয় এলাকাবাসী। চাঁদপুর হরিনা ফেরি ঘাটে ইজারাদার মোফাজ্জল হোসেন টিটু গাজীর প্রতিনিধি বাসার মেম্বার মাদকের বড় বড় চালান হরিনা ফেরি ঘাট দিয়ে পাচার করে। এছাড়া ইয়াবা গাঁজা সহ বিভিন্ন মাদক তার ছোট ভাই সোলেমান সহ এলাকার কিছু মাদক বিক্রেতাদের মাধ্যমে পাইকারি বিক্রি করে। এর পূর্বে ও মাদকসহ তার ভাইকে আটক করে পুলিশ। হানারচর ইউনিয়নে মাদকের ডিলার ও মাদকের মদদদাতাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করলে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব হবে বলে মনে করছেন সচেতন মহল।
আটকৃ‌ত সালমানের বিরু‌দ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর সদর মডেল থানায় মাদক করা হয়েছে। সোমবার তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়।

error: Content is protected !!

Powered by themekiller.com