Breaking News
Home / Breaking News / চট্টগ্রাম-১৫ আসনের নির্বাচনী প্রচারণায় ———আমিনুল ইসলাম (আমিন)

চট্টগ্রাম-১৫ আসনের নির্বাচনী প্রচারণায় ———আমিনুল ইসলাম (আমিন)

ইকবাল মুন্না, চট্টগ্রামঃ চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে একাদশ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও নির্বাচনী মিডিয়া উপ-কমিটি সদস্য সচিব আমিনুল ইসলাম মোটর শোভাযাত্রা করেছেন। ২৯ অক্টোবর রোজ সোমবার দুপুর ১২টায় আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে সাতকানিয়া লোহাগাড়া ও মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে বর্তমান সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

আট শতাধিক মোটরসাইকেল ও ৫ শতাধিক মাইক্রোবাস নিয়ে মোটর শোভাযাত্রা করেন তিনি। ঝড়- বৃষ্টিপাতের মধ্যেও দলের নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

শোভাযাত্রাটি মহাসড়কের কেরানীহাট থেকে শুরু হয়ে ঠাকুরদিঘী, পদুয়া বাজার, লোহাগাড়া, চুনতি, বড়হাতিয়া, সেনের হাট, সোনাকানিয়া, কাঞ্চনা, এওচিয়া, আমিলাইষ, চরতী ও নলুয়া হয়ে মৌলভীর দোকান এসে শেষ হয়। এসময় আমিনুল ইসলাম একাধিক স্থানে লিফলেট বিতরণ করে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় দেয়া বক্তব্যে আমিনুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। তাঁর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। মৃত্যুর মুখোমুখি দাড়িয়ে আমরা নেতা, আমার আদর্শের শিক্ষক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বলেছিলেন আমি সব হারাতে পারি, বাঙালীর ভালোবাসা হারাতে পারিনা। তার সৈনিক ও শেখ হাসিনার কর্মী হিসাবে এখানে আপনাদের সামনে ওয়াদা করতে চাই, যতদিন আল্লাহ পাক বাচিয়ে রাখবে, তথদিন আপনাদের ভালোবাসায় কাটিয়ে দেবো।

বর্তমান সরকারের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান আমিন। মোটর শোভাযাত্রায় ও গণসংযোগে উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আ.লীগের সেক্রেটারী মফিজুর রহমান, দক্ষিণ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, জেলা মহিলা আ.লীগের সহ-সভাপতি শাহিদা আক্তার জাহান, আ.লীগ নেতা মো. ইদ্রিচ, গোলাম ফারুক ডলার, খোরশেদুল আলম, কুতুব উদ্দিন চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের ও সাতকানিয়া পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম ফরহাদ, সালাউদ্দিন হিরু প্রমুখ।

Powered by themekiller.com