Breaking News
Home / Breaking News / মেলান্দহের কুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলমের নির্বাচনী প্রচারণায় বাঁধার অভিযোগ

মেলান্দহের কুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলমের নির্বাচনী প্রচারণায় বাঁধার অভিযোগ

নিপুন জাকারিয়া:–

আসন্ন জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ২নং কুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠ এবং নিরপেক্ষ করার দাবিতে সংবাদ সম্মেলন করেছে কুলিয়া ইউপির মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম আলম। বৃহস্পতিবার দুপুরে চেয়ারম্যান প্রার্থীর নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম আলম অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম অত্র ইউনিয়নে বহিরাগত লোকদের সমাগম ঘঠিয়ে সাধারণ ভোটারদের হুমকিÑধামকি, আমার নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুর, নির্বাচনী প্রচারণায় বাঁধা সৃষ্টি করে চলেছে। এছাড়াও প্রতিদ্বন্দ্বির প্রার্থীর লোকজন বিভিন্নভাবে হুমকি প্রদান করে যে, নির্বাচনের দিন আমার পুলিং এজেন্টদের ভোট কেন্দ্রে ঢুকতে দিবেনা এবং আমার কর্মী ও সমর্থকদের মোটরসাইকেল প্রতীকের ব্যাচ পড়া থাকলে তাদের মারধর করা হবে এবং নৌকার পক্ষে সিল মেরে ভোট নেওয়ার হুমকিও দেন তারা। এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলেও জানান তিনি। এ বিষয়ে তিনি নির্বাচন কর্মকর্তাসহ, পুলিশ প্রশাসন ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

error: Content is protected !!

Powered by themekiller.com