Breaking News
Home / Breaking News / চান্দ্রায় নৌকার বিজয়ের লক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা।

চান্দ্রায় নৌকার বিজয়ের লক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা।

মোঃ হোসেন গাজী।।

আগামী ১১ নভেম্বর’ দ্বিতীয় ধাপে চাঁদপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে (নৌকা প্রতীক) মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে নৌকা মার্কার সমর্থনে চাঁদপুর সদর উপজেলা ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ কর্তৃক নির্বাচনী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ অক্টোবর (শুক্রবার) বিকাল ৩ টায় ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কাজী সাইদুর রহমান বেপারী, সভার সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান জাহান আলী কালু পাটোয়ারী।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুব পাটওয়ারী,সাধারণ সম্পাদক আলী আশ্বাদ মিয়াজী, বিশেষ অতিথীর বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জাকির হোসেন জয়নাল পাটওয়ারী, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শাহমাহমুদপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান (নান্টু) পাটোয়ারী, প্রচার সম্পাদক আঃ সামাদ (টুনু), সহ প্রচার সম্পাদক মনির হোসেন মিয়াজী, ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ শেখ, লুৎফর রহমান, ডাঃ লক্ষ্মণ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন খান, হাবিবুর বাশার খন্দকার, খালেক মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত মুকুট চৌধুরী, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ লিটন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ আলমগীর হোসেন, যুগ্ম আহ্বায়ক ফাহিমুল ইসলাম (শশী) সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান মল্লিক, সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন (ইবু), স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সুফিয়ান বেপারী, সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন মিয়া।

সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ জসিম উদ্দিন মিয়াজী তার বক্তব্যে বলেন, আমি প্রতিযোগিতার রাজনীতি পছন্দ করি, প্রতিহিংসা নয়। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের মধ্যে যে অভ্যন্তরীণ কোন্দল রয়েছে তা কিছু অপদার্থ লোকের জন্য। আপনারা জানেন আমিও নৌকা মনোনয়ন চেয়েছি কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ দলের নীতিনির্ধারকরা খান জাহান আলী কালু ভাইকে নৌকা প্রতীকে মনোনীত করেছেন। তাই আসুন আমরা প্রতিহিংসার রাজনীতি পরিহার করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা সম্মান দেখিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করি। বিশেষ করে ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান নৌকার বিজয়ের জন্য স্বতঃস্ফূর্তভাবে কাজ করে যাবেন। এসময় উপস্থিত ছিলেন ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Powered by themekiller.com