Breaking News
Home / Breaking News / নাছির উদ্দিন প্রধান আমারই প্রতিনিধি হয়ে কাজ করছে আপনারা তাকে সহযোগিতা করবেন–ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

নাছির উদ্দিন প্রধান আমারই প্রতিনিধি হয়ে কাজ করছে আপনারা তাকে সহযোগিতা করবেন–ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ প্রধান আমার একটি অঙ্গ ছিলো এবং তারই সু-যোগ্য পুত্র নাছির উদ্দিন প্রধান আমারই প্রতিনিধি হয়ে এলাকার মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে, আপনারা তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন। সোমবার (১৮ অক্টোবর) শ্রীরামপুর মোহাম্মদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মিলনায়তনে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস উপলক্ষে দোয়া-মিলাদ এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
মাদ্রাসা ম্যানেজিং পর্ষদের সভাপতি মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ প্রধানের সু-যোগ্য পুত্র নাছির উদ্দিন প্রধানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী সাবেক উপজেলা পরিষদের সফল ভাইস/প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট হেলাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, চাঁদপুর জেলাপরিষদের প্যানেল চেয়ারম্যান রনকআরা রত্না, আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার মোতালেব হোসেন, আমির হোসেন, হুমায় কবির,জিয়াউর রহমান হাতেম, আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা, আলহাজ্ব আব্দুস সালাম সওদাগরসহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক শিক্ষার্থী ও এলাকার জনাসাধারন।

Powered by themekiller.com