Breaking News
Home / Breaking News / মতলব দক্ষিণে করবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও স্লিপের টাকা আত্মসাৎ এর অভিযোগ।

মতলব দক্ষিণে করবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও স্লিপের টাকা আত্মসাৎ এর অভিযোগ।

স্টাফ রিপোর্টার ঃ মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের ১৮০নং করবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও স্লিপের টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জিয়াউল হক (নিবুল পাটওয়ারী) বাদী হয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসারের বরাবরে অভিযোগ করেছেন। অভিযোগপত্রে জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজের ইচ্ছামতো ম্যানেজিং কমিটির মতামত না নিয়ে এবং বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জিয়াউল হক (নিবুল পাটওয়ারী) এর স্বাক্ষর জাল করে স্লিপের টাকা উত্তোলণ করে আত্মসাৎ করেছে।
এছাড়াও তিনি ম্যানেজিং কমিটির সকল সদস্যদের স্বাক্ষর জাল করেছে বলে অভিযোগপত্রে জানা গেছে। এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিনের বিরুদ্ধে দায়িত্ব অবহেলা ও অনিয়মতান্ত্রিকভাবে বিদ্যালয়ের কাজ করছে। উপজেলা শিক্ষা অফিসার একেএম শহিদুল হক মোল্লা জানান, বিষয়টি তদন্তের জন্য সহকারি শিক্ষা অফিসার সমীরণ বিশ্বাসকে দায়িত্ব দেওয়া হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জিয়াউল হক (নিবুল পাটওয়ারী) জানান, প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন দায়িত্ব অবহেলা, আমাদের স্বাক্ষর জাল করে স্লিপের টাকা উত্তোলণ করে আত্মসাৎ করেছে। আমি তাকে বারংবার সতর্ক করলেও তিনি কোন কর্ণপাত করেন নি। সহকারি শিক্ষা অফিসার সমীরণ বিশ্বাস জানান, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Powered by themekiller.com