Home / Breaking News / সজীব ওয়াজেদ জয় পরিষদ চাঁদপুর শাখা কর্তৃক জয়’র ৫১ তম জন্মদিন পালন

সজীব ওয়াজেদ জয় পরিষদ চাঁদপুর শাখা কর্তৃক জয়’র ৫১ তম জন্মদিন পালন

শাহরাস্তি প্রতিনি, মোঃ সিহাবঃ
গত ২৭শে জুলাই রাত ৮ টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উত্তরসূরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ সজীব ওয়াজেদ জয় পরিষদ চাঁদপুর শাখা কর্তৃক করোণা মহামারীতে সীমিত পরিসরে কেক কেটে ৫১ তম জন্মদিন পালন করা হয়।
চাঁদপুর জেলা সভাপতি ডাঃ সৈয়দ মোঃ মোতাহের হোসাইনের সভাপতিত্বে ও যুগ্মসাধারণ সম্পাদক হাসান আহমেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি সহযোগী অধ্যাপক মোঃ কবীর হোসেন, সহ-সভাপতি মোঃ শাহজাহান, যুগ্মসাধারণ সম্পাদক হাসান আহমেদ বাবলু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ মুছাব্বির রহমান ফরহাদ ও মোঃ মোশারেফ হোসেন, মহিলা সম্পাদিকা প্রভাষক নাজভীন সুলতানা ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন সজীব ওয়াজেদ জয় পরিষদ এর কেন্দ্রীয় সদস্য জনাব মোঃ ফারুক হোসেন, উপদেষ্টা কমিটির সদস্য সৈয়দ মোঃ মোকাদ্দেছ হোসেন, মোঃ কামরুজ্জামান ভূঁইয়া, মন্টু মজুমদার সহ আরো গণ্যমান্য লোক উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় চেয়ারম্যান জনাব ডাঃ আবুল হাসনাত জনির পৃষ্ঠপোষকতায় উক্ত অনুষ্ঠানে সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনায় দোয়া প্রার্থনা করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com