Breaking News
Home / Breaking News / চাঁদপুর আশিকাটিতে ভবন নির্মাণের সময় চাঁদার দাবিতে বাধা, হামলায় আহত ১

চাঁদপুর আশিকাটিতে ভবন নির্মাণের সময় চাঁদার দাবিতে বাধা, হামলায় আহত ১

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর সদর উপজেলার ২ নং আশিকাটি ইউনিয়নে পৈতৃক সম্পত্তিতে ভবন নির্মাণ করতে গিয়ে চাঁদার দাবিতে কাজে বাধা দেয়ার অভিযোগ উঠেছে। প্রতিবাদ করলে হামলাকারীরা নাজির উদ্দিন মজুমদার নামে এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করেছে।
বৃহস্পতিবার বিকেলে আশিকাটি ইউনিয়নের পূর্ব হোসেনপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় নাজির হোসেনকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, আশিকাটি ইউনিয়নের ২৬ নং হোসেনপুর মৌজার সিএস ১৬৯ দাগ, বিএস ৯৮ নং খতিয়ান ২০৭৬ দাগ
সাড়ে ৭ শতাংশ সম্পত্তি মৃত আমিনুল হক মাস্টারের ছেলে হাফেজ নাসির উদ্দিন তার পৈত্রিক সম্পত্তি ভোগ দখল করে আসছে। তার জায়গায় ভবন নির্মাণ করার সময় এলাকার চাঁদাবাজরা মোটা অংকের চাঁদা দাবী করে।
ঘটনার দিন তার জায়গায় ভবনের কাজ করার সময় এলাকার চাঁদাবাজ
সামাদ মজুমদার (৫৫),রাজ্জাক মজুমদার (৫৭),রাসেল মজুমদার (২৭),জয়নাল মজুমদার (৪২),কামরুল ইসলাম মজুমদার (৩৫) দলবল নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় তাদের হামলায় হাফেজ নাসির উদ্দিনের ছোট ভাই মোঃ নাজির হোসেন মজুমদার (৩৫)কে বেদম পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে চাঁদপুর পৌরসভার কাউন্সিলর কবীর চৌধুরী ঘটনাস্থল থেকে আহত নাজির হোসেন কে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে।
আহতের পরিবাররা জানান, চাঁদার দাবিতে এলাকার চাঁদাবাজ চক্রের এ হামলার ঘটনা ঘটিয়েছে। দীর্ঘদিন যাবৎ তারা চাঁদা দাবি করে আসছে। এছাড়া তারা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে অনেক অসহায় পরিবারকে হামলা করে সর্বস্বান্ত করেছে। এদের হামলার ঘটনায় পুরো পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। এই ঘটনা নিয়ে বাড়াবাড়ি ও থানায় মামলা করলে তারা জানে মেরে ফেলার হুমকি দেয়। এই ঘটনা সুবিচারের দাবিতে মাননীয় পুলিশ সুপার মহোদয় সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন ভুক্তভোগী পরিবার।

error: Content is protected !!

Powered by themekiller.com