Breaking News
Home / Breaking News / ঢাকা-চাঁদপুর-নারায়ণগঞ্জ আবারও নৌ-পথে যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা

ঢাকা-চাঁদপুর-নারায়ণগঞ্জ আবারও নৌ-পথে যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা

ষ্টাফ রির্পোটারঃ
ঢাকা-চাঁদপুর এবং নারায়ণগঞ্জ-চাঁদপুর নৌ-পথে যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

করোনা সংক্রমণরোধে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার (২১ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর বিআইডব্লিউটিএর বন্দর কর্মকর্তা মো. কায়সারুল ইসলাম। লকডাউন ঘোষিত সাত জেলায় যাত্রীবাহী লঞ্চ ও রাজধানীর ঢাকার সঙ্গে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রাখার ঘোষণার পর চাঁদপুর নৌ-পথে লঞ্চ চলাচল বন্ধের ঘোষণা এলো।

কায়সারুল ইসলাম বলেন, ঢাকা-চাঁদপুর নৌ-পথে লঞ্চ চলাচল বন্ধ রাখার নির্দেশনা নেওয়া হয়েছে। ফলে মঙ্গলবার সকাল ৬টা থেকে ঢাকা-চাঁদপুর, নারায়ণগঞ্জ-চাঁদপুর রুটে যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ থাকবে। তবে চাঁদপুর থেকে হাটুরিয়া, ডামুড্ডা ও নড়িয়াতে লঞ্চ চলাচল করবে। চাঁদপুর থেকে এই রুটে দুটি লঞ্চ চলাচল করবে।

তিনি বলেন, চাঁদপুর-নারায়ণগঞ্জ রুটে ১৪টি লঞ্চ চলাচল করে। এই রুটে যেসব লঞ্চ চলাচল করতো তা সম্পূর্ণ বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। চাঁদপুর-মুন্সীগঞ্জ রুটে একটি বা দুটি লঞ্চ চলাচল করে। এছাড়া ঢাকা-চাঁদপুর রুটের যেসব লঞ্চ ভায়া মুন্সীগঞ্জ হয়ে চলাচল করে সেগুলো আসা-যাওয়ার পথে মুন্সীগঞ্জ থেকে যাত্রী তোলা যাবে না।

error: Content is protected !!

Powered by themekiller.com