Breaking News
Home / Breaking News / চাঁদপুর হাইমচরের শত্রুতার জের ধরে ব্যবসায়ী উপর সন্ত্রাসী হামলা, টাকা ছিনতাই

চাঁদপুর হাইমচরের শত্রুতার জের ধরে ব্যবসায়ী উপর সন্ত্রাসী হামলা, টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর হাইমচর উপজেলায় শত্রুতার জের ধরে হযরত আলী লিয়াকত নামে এক রড-সিমেন্টের ব্যবসায়ীর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর জখম করে। এসময় ব্যবসায়ীর কাছ থেকে ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে হামলাকারীরা পালিয়ে যায়।
বৃহস্পতিবার বিকেলে হাইমচর ডেলের বাজার বাজাপতি রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের সামনে এই হামলার ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাৎক্ষণিক হাইমচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যবসায়ী লিয়াকতকে উদ্ধার করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে আহতর অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ব্যবসায়ী লিয়াকত চাঁদপুর সদর হাসপাতলে তৃতীয় তলায় ভর্তি রয়েছে।

হামলার শিকার আহত ব্যবসায়ী হযরত আলী লিয়াকত ২ নং দক্ষিণ লাগি ইউনিয়নের পশ্চিম চর কৃষ্ণপুর গ্রামের হাবিব উল্লার ছেলে।
হাইমচর থানা বিএনপি’র যুগ্মসাধারণ সম্পাদক হারুনুর রশিদ গাজী তার ভাই আব্দুল কাদের ও সিদ্দিক গাজী পূর্ব পরিকল্পিতভাবে ব্যবসায়ী লিয়াকতের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।
হাইমচর তেলির মোড় মেসার্স রুবাইয়া এন্টারপ্রাইজের মালিক হযরত আলী লিয়াকত দীর্ঘদিন যাবত রড সিমেন্টের ব্যবসা করে আসছে। তিনি হাইমচর ডেলের বাজার সহ বিভিন্ন ঠিকাদারদের কাছে পাইকারি রড সিমেন্ট বিক্রি করার কারণে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে এই সন্ত্রাসী হামলা করেছে বলে খবর পাওয়া গেছে।
এ বিষয়ে আহত লেয়াকত জানান, দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত ব্যবসা করার কারণে ও কম রেটে বিভিন্ন ব্যবসায়ীদের কাছে মাল বিক্রি করায় প্রতিপক্ষ থানা বিএনপি’র যুগ্মসাধারণ সম্পাদক হারুনুর রশিদ গাজী তার ভাই আব্দুল কাদের ক্ষিপ্ত হয়ে উঠে। পড়ে তারা কৌশলে আনোয়ার ট্রেডার্সের মালিক সিদ্দিক গাজী মাধ্যমে ৩০০ ব্যাগ সিমেন্ট অর্ডার দেয়। ঘটনাস্থলে যাওয়ার পরে পূর্ব পরিকল্পিতভাবে তারা অতর্কিতভাবে সন্ত্রাসী হামলা চালায় ও সাথে থাকা ৪৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। অবশেষে হাইমচর থানা পুলিশ আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হামলাকারীরা এলাকায় অনেক সাধারণ ব্যবসায়ীদের উপর জুলুম অত্যাচার সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে। এ ঘটনায় হামলাকারী সন্ত্রাসী হারুনুর রশিদ সহ অন্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।
এ বিষয়ে হাইমচর থানা ওসি মাহবুবুর রহমান মোল্লা জানান, ব্যবসায়ীর উপর হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতের পরিবার অভিযোগ দায়ের করলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

error: Content is protected !!

Powered by themekiller.com