Home / Breaking News / মতলব উত্তরে মাসিক সাধারণ ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

মতলব উত্তরে মাসিক সাধারণ ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

ফারুক হোসেন ::

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের মাসিক সাধারণ ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস।

এসময় অন্যনেদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিবা শাপলা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন, কৃষি কর্মকর্তা মোঃ সালাউদ্দিন, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম সাদেক মিয়া, শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূঞা, মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ.তা.ম বোরহান উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব, যুব উন্নয়ন কর্মকর্তা তারিক মাহমুদ চৌধুরী, খাদ্য নিয়ন্ত্রক মোঃ আইয়ুব আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইশরাত জামান, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান মোঃ আবুল খায়ের, এসআই রজিম উদ্দিন’সহ সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্য এম এ কুদ্দুস বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এদেশকে সোনার বাংলায় পরিণত করবেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন। টেকসই উন্নয়ন বাস্তবায়নে তিনি রাত দিন পরিশ্রম করছেন। সোনার বাংলা ও টেকসই উন্নয়ন বাস্তবায়নের ক্ষেত্রে সরকারি কর্মকর্তাদের অনেক দায়িত্ব আছে। আমি আশা করি আপনারা সেই দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। পাশাপাশি জনগণের সেবার মান বৃদ্ধি করবেন। মতলব উত্তর উপজেলাকে সামাজিক অপরাধ, মাদক ও দূর্নীতি মুক্ত করতে সকলের সহযোগীতা কামনা করেন।
মাসিক সাধারণ সভা ও আইন শৃঙ্খলা সভায় অবৈধ বালু ব্যবসা, সড়কে ট্রলি চলাচল ও মাদকের বিরুদ্ধে ব্যবস্থা জোড়দার করার ব্যাপারে আলোচনা করা হয়। এছাড়াও প্রতিটি দপ্তরে সেবার মান উন্নত করার লক্ষ্যে সকল অফিসারদের নির্দেশ দেয়া হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com