Home / Breaking News / জামালপুরে দিগপাইত ইউনিয়নের চেয়ারম্যান মিজানের আলোচনা সভা, দোয়াঁ ও ইফতার মাহফিল

জামালপুরে দিগপাইত ইউনিয়নের চেয়ারম্যান মিজানের আলোচনা সভা, দোয়াঁ ও ইফতার মাহফিল

নিপুন জাকারিয়া:—

জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের দুই দুই বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমানের আয়োজনে, আলোচনা সভা, দোয়াঁ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ইউনিয়নের কাচারী মাঠ সংগ্লন মানুন স্মৃতি স্কুল মাঠে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে দিগপাইত ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে স্বাস্থ্য বিধি মেনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু বিজন কুমার চন্দ।

আলোচনা সভা, দোয়াঁ ও ইফতার মাহফিলে অন্যন্যাদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজুর রহমান স্বপন, যুগ্ন-সাধারন সম্পাদক অধ্যাপক মুস্তাফিজুর রহমান, মঞ্জুরুল রাফি, উপজেলা শ্রমিক লীগের যুগ্ন-আহবায়ক মোহাম্মদ শাহজাহান আলী, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাসনা মফিজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক, সহ-সভাপতি হাবিবুর রহমান, ইউনিয়নের যুগ্ন-সাধারন সম্পাদক লুৎফর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক বাবুল আক্তার বাবু, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বাদলা মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক বাবু মিয়া, ইউনিয়ন ছাত্র লীগের সহ-সভাপতি মাসুদ রানাসহ ইউনিয়নের ৭ ওয়ার্ডের সভাপতি সাধারন সম্পাদকসহ ইউনিয়নে প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীল নেতা-কর্মী, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ এবং সহযোগীতা সংগঠনের নেতা-কর্মী ও সাধারন ইউনিয়ন বাসী ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা করোনা ভাইরাসসহ, দেশের জন্য ক্ষতিকর এমন সকল ভাইরাস থেকে রক্ষার্থে দোয়াঁ চেয়েছেন। পাশা-পাশি সিয়াম সাধনার উছিলায়, করোনা ভাইরাস সাথে সকল অপশক্তি থেকে বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সকল খেটে খাওয়া মানুষদের সু্স্থ রাখার জন্য দোয়াঁ চেয়ে এবং দিগপাইত ইউনিয়ন বাসীর মঙ্গল কামনা করে, এক বিশেষ মোনাজাত করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com