Home / Breaking News / জামালপুরে তিতপল্ল্যায় চেয়ারম্যান প্রার্থী সোহেলের দোয়াঁ ও ইফতার মাহফিল

জামালপুরে তিতপল্ল্যায় চেয়ারম্যান প্রার্থী সোহেলের দোয়াঁ ও ইফতার মাহফিল

নিপুন জাকারিয়া:—

জামালপুরে আসন্ন তিতপল্ল্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে, ইউনিয়নের বিভিন্ন বাজারে ও পাড়া-মহল্লায়, জনসাধারণ সাথে, মত বিনিময় করে যাচ্ছেন, সদর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং ডেফুলীবাড়ী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শিক্ষা-সাংস্কৃতি- ক্রীড়া সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এড.রাশেদুল ইসলাম সোহেল।

গতকাল সোমবার ইউনিয়নের কাষ্টশিংগা বাজারে ও মসজিদে, স্থানীয় এলাকাবাসী সাথে, এক দোয়াঁ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতারের আগে তিনি বাজারে ঘুরে সকলের পারিবারিক খোজঁ খবর নেন।

দোয়াঁ ও ইফতার মাহফিলে কাষ্টশিংগা মসজিদ কমিটির সভাপতি আজাদ মহুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সফিকুল ইসলাম, মসজিদ কমিটির সহ- সভাপতি তারা মিয়া, ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জুয়েল রানা, সাধারন সম্পাদক মোজাম্মেল হোসেন, ইফতার আয়োজনে সার্বিক ভাবে সহযোগীতা করেন, জাহাঙ্গীর মাষ্টার। তাছাড়া ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গসহযোগী সংগঠন ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে স্বাস্থ্য বিধি মেনে প্রধান অতিথির বক্তব্য রাখেন এড.রাশেদুল ইসলাম সোহেল। তিনি বলেন- আমি ইউনিয়নের মালিক হতে নয়, আপনাদের চাকর হয়ে, পাশে থেকে অবহেলিত কাষ্টশিংগা রাস্তা-ঘাটসহ ইউনিয়নে সকল সুবিধা বিনামূল্য প্রদানসহ সকল পর্যায়ে উন্নত করতে চাই।

এ সময় সিয়াম সাধনার উছিলায়, করোনা ভাইরাস ও সকল অপশক্তি থেকে বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেসহ সকল সাধারন খেটে খাওয়া মানুষদের সু্স্থতা কামনা করে, এক বিশেষ মোনাজাত করা হয়। এবং মসজিদ কমিটির আহব্বানে কাষ্টশিংগা কবর স্থানের জন্য এক শতাংশ জমি দেওয়ার আশ্বাস দেন।

error: Content is protected !!

Powered by themekiller.com