Home / Breaking News / জামালপুরের ঘোড়াধাপে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনছারের ইফতার মাহফিল

জামালপুরের ঘোড়াধাপে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনছারের ইফতার মাহফিল

নিপুন জাকারিয়া:–

জামালপুর সদর উপজেলার ঘোড়াধাপ আসন্ন ইউনিয়নে পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনছার আলীর মাস্ক বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে ঘোড়াধাপ ইউনিয়নের ইদিলপুর দাখিল মাদ্রাসার মাঠে, নৌকার মনোনয়ন প্রত্যাশী, তরুণ সমাজ সেবক, আনছার আলীর আয়োজনে এ মাস্ক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, সদর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক মোকছেদুর আলম একাঙ্গির, ইউনিয়ন যুবলীগ সভাপতি মফিজল ইসলাম, ৪ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুয়েল মিয়া, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ কর্মী মেহেদী হাসানসহ ইউনিয়ন আওয়ামী লীগ, প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার সর্বস্তরের নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবংদ করোনা ভাইরাস থেকে দেশবাসীকে রক্ষার দোয়াঁ চেয়ে এক বিশেষ মোনাজাত করা হয়। এক বক্তব্য আনছার আলী বলেন- করোনার প্রথম ঢেউ এর মতো দ্বিতীয় ধাপেও আমি নিপিড়িত মানুষের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ।

error: Content is protected !!

Powered by themekiller.com