Breaking News
Home / Breaking News / যারা অামার ছাত্রলীগকে অাগাত করেছে তাদেরকে ছাড় দেয়া হবেন “”””””ড.মহীউদ্দীন খান অালমগীর এমপি

যারা অামার ছাত্রলীগকে অাগাত করেছে তাদেরকে ছাড় দেয়া হবেন “”””””ড.মহীউদ্দীন খান অালমগীর এমপি

মফিজুল ইসলাম বাবুলঃ
চাঁদপুর ১ কচুয়া অাসনের সাংসদ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান অালমগীর বলেছেন, যারা অামার ছাত্রলীগ কর্মীদের উপর হামলা করেছে তাদেরকে ছেড়ে দেয়া হবেনা। অামি খবর পেয়েছি অপরাধীদের বিরুদ্ধে অাইনি
প্রদক্ষেপ নেয়ার পর তারা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তারা পালিয়ে গেছে যাক এলাকায় যেন অার ফিরে না অাসে। দ্বিতীয় বার কেউ যদি অামার কোনো কর্মীর উপর হামলা চালায় তাহলে সাংগঠনিক ভাবে কঠোর প্রদক্ষেপসহ অাইনের সর্বচ্ছ পদ্ধতি গ্রহন করা হবে। অামরা এ সমাজ থেকে সন্ত্রাস, দুর্নীতি, মানুষ হত্যা এবং যে কোনো অন্যায় অপরাধ দুর করে মানুষের কল্যানে অামাদের জননেত্রী শেখ হাসিনার সরকার কাজ করে অাসছে। অাসন্ন নির্বাচনে দেশ ও মানুষের উন্নয়নে অাবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করার জন্য জনগনের প্রতি অাহবান জানান।
গতকাল শুক্রবার বিকেলে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের সুবিদপুর দক্ষিন পাড়া মুন্সী বাড়ী সংলগ্ন নব-নির্মিত ব্রীজের উদ্বোধন উপলক্ষে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। উঠান বৈঠকটি লোকে লোকারন্য হয়ে জনসভায় রুপান্তিত হয়। সভায় অাওয়ামীলীগ নেতা ওমর ফারুকের সভাপতিত্বে ও হুমায়ন কবিরের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা অাওয়ামীলীগের সভাপতি অাইয়ুব অালী পাটওয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল অালম স্বপন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনকঅারা রত্না, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোফাজ্জল খান, ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, ছাত্রলীগ সভাপতি ইব্রাহীম খলিল বাদল ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর অালম প্রমূখ।

Powered by themekiller.com