Breaking News
Home / Breaking News / কচুয়ায় এন বি অারের পক্ষ ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলা!! অাহত ৪!!গ্রেফতার ২

কচুয়ায় এন বি অারের পক্ষ ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলা!! অাহত ৪!!গ্রেফতার ২

কচুয়া প্রতিনিধিঃ
কচুয়ায় অাওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান গোলাম হোসেন পক্ষের লোকজন ড. মহীউদ্দীন খান অালমগীর এমপি সমর্থনের গোহট উত্তর ইউনিয়ন ছাত্রলীগের ৪ নেতাকর্মী অতর্কিত হামলার শিকারে মারাত্মক অাহত হয়েছে। অাহতরা হলেন, গোহট উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান সুমন,শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য সচিব এমরান হোসেন টিটু,ছাত্রলীগ নেতা রাব্বি ও রাতুল চৌধুরী। অাহত সুমনকে রহিমানগর বেসিক ডায়াগনস্টিক হাসপাতালে ভর্তি করা হয় এবং বাকী ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাদের অবস্থার অবনতি দেখে ঢাকার মেডিকেল হাসপাতালে প্রেরন করে।
জানাযায় বুধবার রাত অনুমান ১১ টার দিকে গোলাম হোসেন পক্ষের লোকজন নাউলা অাশ্রায়ন কেন্দ্র সংলগ্ন সড়ক মোড়ে সুমন,টিটু ও রাব্বির উপর দেশীয় অস্র দিয়ে অাগাত করে অতর্কিত হামলা চালায় এবং রাতুল চৌধুরীর কে রহিমানগর উত্তর বাজার সিএনজি ইস্টানে একই ভাবে হামলা চালায়।
কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ অাতাউর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান,অাহতদের জিজ্ঞাসাবাদে তাদের উপর হামলাকারীদের মধ্যে মনির হোসেন প্রধান ও ওমর ফারুক নামে দু”জনকে গ্রেফতার করে ৫৪ ধারায় চাঁদপুরের বিজ্ঞ অাদালতে প্রেরন করি এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান।
এদিকে গোলাম হোসেন পক্ষের লোকজন জানান,অামরা এ ঘটনার সাথে জড়িত নয়।

Powered by themekiller.com