Breaking News
Home / Breaking News / জামালপুর পৌর নির্বাচন উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী রাসেলের পক্ষে মানুষের ঢল

জামালপুর পৌর নির্বাচন উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী রাসেলের পক্ষে মানুষের ঢল

নিপুন জাকারিয়া :–

জামালপুরে আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সিব্বির আহাম্মেদ রাসেলের পক্ষে উঠান বৈঠকে শত শত জনতার ঢল নামে। বেলটিয়া খুপিবাড়ি আশ্রয়ন কেন্দ্রের পাশে একটি রাইস মিল মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

২৮ ডিসেম্বর সোমবার রাতে স্থানীয় নেতাদের সাথে নিয়ে এলাকা বাসী এ উঠান বৈঠকের আয়োজন করেন। উঠান বৈঠকে বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর পৌর শাখার সদস্য শফিকুল ইসলাম মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জামালপুর পৌর আওয়ামী লীগের সহ সভাপতি হারুন রশীদ ফিজুর।

এ সময় সিব্বির আহাম্মেদ রাসেলের পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন ১৪ নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন দুলাল, সাবেক সাধারন সম্পাদক সরোয়ার হোসেন সরু, ২ নং ইউনিটের আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহারিয়ার শান্ত, ১ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোকাদ্দেস হোসেন, সাধারন সম্পাদক আঃ রহিম খান, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সাবিনা ইয়াসমিনসহ স্থানীয় সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

পরে কাউন্সিলর প্রার্থী সিব্বির আহাম্মেদ রাসেল বলেন- সকলের ভালবাসায় আমি সিক্ত। অবহেলিত ৭ নং ওয়ার্ড বাসীর আধুনিক ও উন্নত জীবনে জন্য যেকোন প্রতিকুল অবস্থায় তাদের পাশে থাকার আশ্বাস দেন এবং একটি করে ভোট প্রার্থনা করেন তিনি।

উঠান বৈঠকে বক্তারা বলেন করোনা ভাইরাসহ যে কোন সংকটে সরকারের পাশাপাশি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় নেতাদের সাথে নিয়ে দরিদ্র ও নিপেড়িত মানুষের পাশে থেকে জনগনের ভালবাসা অর্জন করেছেন সাবেক যুবলীগ নেতা সিব্বির আহাম্মেদ রাসেল।

Powered by themekiller.com