Breaking News
Home / Breaking News / জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের মত বিনিময় সভা ও দোয়াঁ মাহফিল

জামালপুর জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের মত বিনিময় সভা ও দোয়াঁ মাহফিল

নিপুন জাকারিয়া :—

জামালপুরে হোটেল শ্রমিক ইউনিয়নের মত বিনিময় সভা ও দোয়াঁ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের আয়োজনে শুক্রবার রাতে গেটপার তাদের নিজস্ব কার্যালয়ে এ মত বিনিময় সভা ও দোয়াঁ মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর থানার অফিসার ইনর্চাজ রেজাউল ইসলাম খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রেলওয়ে থানার অফিসার ইনর্চাজ তাপস চন্দ্র পন্ডিত, জামালপুর পৌর শহরের ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সিব্বির হোসেন রাসেল, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোয়াজ্জেম হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফা ইয়াসমিন ময়ূরী, জেলা যুব মহিলা লীগের যুগ্ন-সাধারন সম্পাদক সানজিদা আক্তার আখিঁ, জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক শরিফ উদ্দিন, সহ-সভাপতি স্বপন মিয়া, যুগ্ন-সাধারন সম্পাদক খোকনসহ হোটেল শ্রমিক ইউনিয়নের সর্বস্তরের নেতৃবৃন্দ। মত বিনিময় সভাটি সঞ্চলনা করেন হোটেল শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা শাহাবুল আকন্দ।

হোটেল শ্রমিকদের জীবন যাত্রার মান উন্নয়নসহ বিভিন্ন সমস্যা আলোচনা করা হয়। এবং সমস্যা সমাধানের জন্য আশ্বাস প্রদান করা হয়। আলোচনা সভা শেষে জামালপুর পৌর সভার মেয়র প্রার্থী ছানোয়ার হোসেন ছানুর পিতা, পৌরসভার সাবেক কাউন্সিলন হাবিবুর রহমান হবি এর রোগ মুক্তি কামনায় এক বিশেষ মোনাজাত করা হয়।

Powered by themekiller.com