Breaking News
Home / Breaking News / পুলিশ ধাওয়া দিল ধরল তিন ভুয়া ডিবি পুলিশকে

পুলিশ ধাওয়া দিল ধরল তিন ভুয়া ডিবি পুলিশকে

অনলাইন ডেস্ক :
গাজীপুরে আটক তিন ভুয়া ডিবি পুলিশ।
গাজীপুরে তিন ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, একটি ওয়াকিটকি ও একটি হাতকড়া উদ্ধার করা হয়।
আটক ব্যক্তিরা হলেন শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার পূর্বকান্দি গ্রামের জহিরুল ইসলাম (৪৩), ভেদরগঞ্জ উপজেলার কুটিজুলি গ্রামের মাহবুব আলম (৩৮) ও গোসাইরহাট উপজেলার শিবপুর গ্রামের মো. লিকন (৩২)। তারা ঢাকার সায়েদাবাদ, সবুজবাগ ও মীরহাজারিবাগ এলাকায় থাকে।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, রোববার দুপুরে একটি চক্র ভুয়া ডিবি পুলিশ সেজে সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তার শাহজালাল ইসলামী ব্যাংকের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি মাইক্রোবাস নিয়ে অবস্থান নেয়। এ গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সাদা পোশাকে সেখানে অভিযান চালায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভুয়া ডিবি পুলিশের সদস্যরা পালিয়ে যেতে থাকে। পুলিশ তাদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।
পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, গ্রাহকরা ব্যাংক থেকে টাকা উত্তোলন করার পর ডিবি পুলিশ পরিচয়ে তারা তল্লাশির নামে ওই গ্রাহকের কাছ থেকে টাকা ছিনিয়ে নিত। কখনো মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে গ্রাহকের টাকাপয়সা লুট করে আহতাবস্থায় বিভিন্নস্থানে ফেলে যেত।

Powered by themekiller.com