Breaking News
Home / Breaking News / কচুয়ায় আওয়ামীলীগের মনোনয়ন পত্র পাওয়ার যোগ্য ড. মহীউদ্দীন খান আলমগীরের বিকল্পপ কেউ নেই ”””””””’জি, এম আতিকুর রহমান।

কচুয়ায় আওয়ামীলীগের মনোনয়ন পত্র পাওয়ার যোগ্য ড. মহীউদ্দীন খান আলমগীরের বিকল্পপ কেউ নেই ”””””””’জি, এম আতিকুর রহমান।

মফিজুল ইসলাম বাবুল, কচুয়াঃ
ঢাকা শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জিএম আতিকুর রহমান বলেছেন- চাঁদপুর এক কচুয়া আসনের মনোনয়ন পত্র পাওয়ার যোগ্য ড.মহীউদ্দীন খান আলমগীরের বিকল্প কেউ নেই।
তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় একজন গুরুত্বপুর্ন ব্যাক্তিত্ব। যাহা জননেত্রী শেখ হাসিনা অবগত রয়েছেন। জিএম আতিকুর রহমান সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- আপনারা লিখুন এবং স্ব-চোক্ষে দেখতে পাচ্ছেন কচুয়ার আওয়মীলীগের রাজনীতিতে দলীয় সকল সংগঠনের শত শত নেতৃবৃন্দ ড. মহীউদ্দীন খান আলমগীরের পক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
কচুয়ায় যে একটি পক্ষ আওয়ামীলীগের মনোনয়ন পত্র পাওয়ার জন্য চিন্তাভাবনা করছেন তা কোনদিন বাস্তবায়ন হবেনা। এ পক্ষটি কচুয়ার দু-চারজন স্বার্থপরিয় দলীয় নেতা কর্মীদের নিয়ে এ মনোনয়ন প্রত্যাশির এক ভাই বিএনপি জোটদের সাথে আতাত করে আওয়ামী দলীয় নামে বি-শৃংখলা সৃষ্টি করে আসছে।
এখনো সময় আছে প্রকৃত অর্থে আপনি যদি আওয়মীলীগ করেন তাহলে আসুন ড. মহীউদ্দীন খান আলমগীরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকা প্রতিকের সমর্থনে আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করি। অাজ রবিবার দুপুরে কচুয়া উপজেলার সাচার ডিগ্রী কলেজ মিলানয়তনে এক বিশাল অভিভাবক সমাবেশে বিশেষ অতিথির বক্ত্যব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

Powered by themekiller.com