Breaking News
Home / Breaking News / ধর্মকে ব্যাবসাখ্যাতে ব্যবহার না করে মানুষের কল্যানে কাজে লাগাতে হবে

ধর্মকে ব্যাবসাখ্যাতে ব্যবহার না করে মানুষের কল্যানে কাজে লাগাতে হবে

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন- ধর্মকে ব্যবসা খ্যাতে ব্যবহার না করে মানুষের কল্যানে কাজে লাগাতে হবে। ধর্মের সঠিক ব্যখ্যা দিয়ে মাদ্রাসায় পড়–য়া ছাত্র-ছাত্রীদের সু-শিক্ষায় গড়ে তুলতে হবে।
জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শে দেশের প্রতিটি শিক্ষা ক্ষেত্রের উন্নয়নসহ এ দেশকে এগিয়ে নেয়ার লক্ষ্যে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়ন ধরে রাখার লক্ষ্যে আসন্ন নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
অাজ রবিবার বিকেলে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের কালচোঁ জি,এ দাখিল মাদ্রাসা মাঠে এক অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। মাদ্রাসা পর্ষদের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বকর মিয়াজীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জি,কে আলমগীর মজুমদার, স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সালাম সহদাগর, যুবলীগ সাধারন সম্পাদক জসীম উদ্দীন ও ১০ নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট হেলাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ প্রমুখ।
একইদিন সকাল ১১টায় সাচার ডিগ্রী কলেজে মিলানয়তনে অভিভাবক সমাবেশে কলেজ অধ্যক্ষ্য নুরুল আমিনের এর সভাপতিত্বে ও উপাদক্ষ মহশীন কবীর এবং কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল মাহমুদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- ড.মহীউদ্দীন খান আলমগীর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গনী পাটোয়ারী ও ঢাকা শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জিএম আতিকুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান রওনক আরা রতœা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সহসভাপতি কামরুন্নাহার ভ’ইয়া, সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু বটু কৃষ্ণ সাহা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল প্রমুখ।

Powered by themekiller.com